২৭৮ পরিবারকে ১ হাজার টাকা করে সহায়তা দিল জেলা প্রশাসন

২৭৮ পরিবারকে ১ হাজার টাকা করে সহায়তা দিল জেলা প্রশাসন

পুরু’ষের শ’রীরের যে ৭টি অ’ঙ্গ বেশি পছন্দ করে না’রীরা ।।
ভাস্কর্য নিয়ে স্ট্যাটাস দেয়ায় আরেক ছাত্রলীগ নেতা ব’হিষ্কার
বিশ্বের শ’ক্তিশালী ১০০ দেশের তালিকায় বাংলাদেশ, দেখে নিন অব’স্থান

পাহাড়ের পাদদেশে বসবাসরত ২৭৮টি হতদরিদ্র পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান। শনিবার (৩ জুলাই) সকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউন চলাকালীন সমাজের অস্বচ্ছল কেউ যেন না খেয়ে না থাকে সে ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী সমাজের কর্মহীন

মানুষের পাশাপাশি পাহাড়ের পাদদেশে বসবাসরত ও অতিবর্ষণে ক্ষতিগ্রস্ত অসহায়, দুস্থ হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ ও ত্রাণ সহায়তা করা হচ্ছে।

তিনি বলেন, ইতোপূর্বে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধী, দিনমজুর, নাপিত, মুচি, নির্মাণ শ্রমিক, ভ্যান চালক, হিজড়া সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নগদ টাকা ও ত্রাণ দিয়ে সহায়তা করা হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. মাসুদ কামাল, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা, স্টাফ অফিসার টু ডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী, জেলা নাজির মো. জামাল উদ্দিন প্রমূখ।

COMMENTS

[gs-fb-comments]