১৫ জুলাই থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চলবে

১৫ জুলাই থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চলবে

কুয়েতে ৬০ বছরের বেশি বয়স্কদের দেশ ছাড়তে সময় দেওয়া হবে ১-৩ মাস
সরকারি চাকরিজীবীরা ১০ এপ্রিলের মধ্যে পাবেন নববর্ষ ভাতা
চালের নমুনা পর্যবেক্ষণ করলেন প্রধানমন্ত্রী

কুরবানি ঈদে মানুষের চলাচল ও পশুরহাটে কেনাবেচার বিবেচনায় লকডাউন শিথিলের সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামী ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত লকডাউন শিথিল করে শিগগিরই প্রজ্ঞাপন জারি করবে মন্ত্রিপরিষদ বিভাগ।

এ সময়ে শর্তসাপেক্ষে ​স্বাস্থ্যবিধি মেনে চলবে গণপরিবহণ। খোলা থাকবে শপিংমল ও দোকানপাট।করোনা ভাইরাস রোধে আগামী ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত কঠোর বিধি-নিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আগামী ১৫ জুলাই থেকে অভ্যন্তরীণ গন্তব্যে ফ্লাইট চলাচল শুরু হবে।

তবে মাত্র আট দিন অর্থাৎ আগামী ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট চালুর বিষয়ে অনুমতি দিয়েছেবেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। আজ মঙ্গলবার (১৩ জুলাই) বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) এ অনুমতি দিয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৫টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ৭টি, যশোরে ৬টি এবং সিলেট, বরিশাল ও রাজশাহীতে ৪টি করে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে তারা। ইউএস বাংলার মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম বলেন, করোনা থেকে সুরক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

নভো এয়ার জানিয়েছে, সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রামে ৬টি, সৈয়দপুরে ৬টি, যশোরে ৬টি, বরিশালে ৪টি, সিলেটে ৩টি, রাজশাহীতে ৩টি এবং কক্সবাজারে ২টি করে ফ্লাইট পরিচালনা করবে।

COMMENTS

[gs-fb-comments]