অভিনয় ছাড়ার ঘোষণা অভিনেত্রী সানাইয়ের, চলবেন ইসলামের পথে

অভিনয় ছাড়ার ঘোষণা অভিনেত্রী সানাইয়ের, চলবেন ইসলামের পথে

ঈদের আগে বেতন-বোনাস : চিন্তা ছোট কারখানা নিয়েই
গায়ে বাঘের পোশাক, হাতে পতাকা নিয়ে পদ্মায় খেলার মাঠের সেই ‘টাইগার’ শোয়েব
রাজবাড়ীর রামদিয়ায় সমতল জমিতে কমলা চাষে সফলতা

বেশ কয়েক বছর ধরে নাটক এবং সিনেমায় অভিনয় করেছেন সমালোচিত মডেল এবং অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা।নিজের ক্যারিয়ারে সুবিধাজনক অবস্থানে যেতে পারেননি সানাই। ফেসবুক ও ইন্সট্রগ্রাম-সহ সোসাল মিডিয়ায় মাধ্যমে আপত্তিকরভাবে নিজেকে উপস্থাপন করে বার বার মুখোমুখি হয়েছেন সমালোচনার।

 

এবার এই অভিনেত্রী ঘোষণা দিলেন অভিনয় ছাড়ার। একই সঙ্গে ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করারও কথা এক ভিডিওবার্তায় জানিয়েছেন তিনি। যেখানে তাকে হিজাব পরে উপস্থিত হতে দেখা গেছে। সানাই বলেন, ‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি।

 

এ জগতে আর ফিরছি না।পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’ একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে

 

সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর। সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢালিউডে পা রেখেছিলেন সানাই। কিন্তু সেই পথচলা ছন্দ মিলিয়ে ধারাবাহিক করতে পারেননি। অল্প সময়ের ফাঁকে কিছু সিনেমায় তিনি শুটিং করেছিলেন।

 

তার একটি ‘ময়নার শেষকথা’। এটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

COMMENTS

[gs-fb-comments]