আরো বেশি কঠোর হবে এবারের লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী, না শিথিল থাকবে ?

আরো বেশি কঠোর হবে এবারের লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী, না শিথিল থাকবে ?

বাতিল হওয়া পরীক্ষার রেজিস্ট্রেশন ফি নিয়ে সিদ্ধান্ত জানাল বোর্ড
জমজ বাছুর জন্ম দেয়ার প্রযুক্তি বাংলাদেশে
এন্ট্রি পারমিটের’ দাবিতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সামনে কাতারপ্রবাসীরা

আগামীকাল শুক্রবার সকাল থেকে আবারও শুরু হচ্ছে লকডাউন। এবারের লকডাউন আগের চেয়ে আরো কঠোর হবে, এমনই জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। আজ বৃহস্পতিবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জানান, এবারও মাঠে পুলিশের সাথে থাকবে বিজিবি ও সেনাবাহিনী। বন্ধ থাকবে পোশাক কারখানা ও সরকারি-বেসরকারি অফিস।

এছাড়া চলতি মাসে আর পোশাক কারখানা খুলবে না বলেও জানান ফরহাদ হোসেন। তিনি বলেন, যারা বাড়ি ফিরে গেছেন তারা বিধিনিষেধ মাথায় নিয়েই গেছেন। তাই ঘরমুখো মানুষ নতুন বিধিনিষেধ মানবেন বলেও আশা প্রকাশ করেন প্রতিমন্ত্রী।

এদিকে করোনার চলমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি না মানলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে সতর্ক করেন ফরহাদ হোসেন। আগামীকাল শুক্রবার সকাল থেকে আবারও শুরু হচ্ছে লকডাউন। এবারের লকডাউন আগের চেয়ে আরো কঠোর হবে, এমনই জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

আজ বৃহস্পতিবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জানান, এবারও মাঠে পুলিশের সাথে থাকবে বিজিবি ও সেনাবাহিনী। বন্ধ থাকবে পোশাক কারখানা ও সরকারি-বেসরকারি অফিস।

এছাড়া চলতি মাসে আর পোশাক কারখানা খুলবে না বলেও জানান ফরহাদ হোসেন। তিনি বলেন, যারা বাড়ি ফিরে গেছেন তারা বিধিনিষেধ মাথায় নিয়েই গেছেন। তাই ঘরমুখো মানুষ নতুন বিধিনিষেধ মানবেন বলেও আশা প্রকাশ করেন প্রতিমন্ত্রী। এদিকে করোনার চলমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি না মানলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে সতর্ক করেন ফরহাদ হোসেন।

COMMENTS

[gs-fb-comments]