সরকার আবারও লকডাউন দিলে সেনাবাহিনী কার্যক্রম চালাবে: টাঙ্গাইলে সেনাপ্রধান

সরকার আবারও লকডাউন দিলে সেনাবাহিনী কার্যক্রম চালাবে: টাঙ্গাইলে সেনাপ্রধান

৬ বছরের সাহেলের প্রথম রোজা, বাবা মাশরাফি আনন্দে আপ্লুত হয়ে যা বললেন
যুবলীগের আইন সম্পাদক হলেন ব্যারিস্টার সুমন
গোল্ডেন মনিরের বাসা থেকে ৬০০ ভরি স্বর্ণ উ’দ্ধা’র

টাঙ্গাইলে করোনা ভাইরাসে নিয়োজিত সেনাবাহিনীর টহল পরিদর্শন শেষে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, করোনা সংক্রমন পরিস্থিতি সকলের প্রচেষ্টায় নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। সকলের সহযোগিতা পেয়ে খুবই খুশি হয়েছি।

তিনি বলেন, টাঙ্গাইলের করোনার পরিস্থিতি এখন উন্নতির দিকে। করোনার পরিস্থিতি বিবেচনা করে সরকার সিদ্ধান্ত নিয়েছে অন্তত আবারও লকডাউন শিথিল করা হচ্ছে। ফলে সেনাবাহিনীর পেট্রোল কার্যক্রমও পূর্নবিনাস করা হবে।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ১১টার দিকে টাঙ্গাইল জেলায় অপারেশন কোভিড শীল্ড সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করতে টাঙ্গাইল শহরের নিরালামোড় এলাকায় সাংবাদিকদের সেনাবাহিনী জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এসব কথা বলেন।

সেনাপ্রধান বলেন, করোনা পরিস্থিতি যদি আবার বিরাট আকার ধারণ করে এবং আবার সরকার যদি কঠোর লকডাউন ঘোষণা করে তাহলে সেইভাবে আবার সেনাবাহিনীর কার্যক্রম শুরু হবে। তবে এবার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধি নিয়ে সেনাবাহিনী ভাল কার্যক্রম চালিয়ে গেছে। সবার কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তাতে খুবই খুশি হয়েছি। আমাদের সকলের সমন্বিত প্রচেষ্টার ফলে করোনার পরিস্থিতি নিয়ন্ত্রণ আনা হচ্ছে।

তিনি বলেন, যদি সকলের এই সমন্বয় না থাকতো তাহলে করোনার পরিস্থিতি আরো খারাপ হতে পারতো। তবে এখনও ভাল হয়নি তবে আশাবাদি আমরা সবাই এক সাথে কাজ করলে এবং জনগন যদি সচেতন থাকে তাহলে পরিস্থিতি অনেক ভাল হবে।

এরআগে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ শহরের নিরালামোড় এলাকায় করোনা ভাইরাস সংক্রমনরোধে অসামরিক ও আইনশৃঙ্খলা বাহিনীদের সহায়তা প্রধানকারী ১৯ পদাতিক ডিভিশনের দায়িত্বরত সেনা সদস্যদের কার্যক্রম পরিদর্শন এবং তাদের সাথে মতবিনিময় করেন।

এসময় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও টাঙ্গাইল পৌরসভার মেয়র সাথে মতবিনিময় করেন।এসময় উপস্থিত ছিলেন, ঘাটাইল ক্যান্টমেন্টের মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, বঙ্গবন্ধু সেনানিবাস ক্যান্টমেন্টের বিগ্রেডিয়ার জেনারেল এস এম আসাদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ প্রমুখ।

COMMENTS

[gs-fb-comments]