আমি পরীমনিকে গরু দেইনি: সেলিম খান

আমি পরীমনিকে গরু দেইনি: সেলিম খান

বাংলাদেশের সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি
প্রথম রোহিঙ্গা শিশুর জন্ম নিল নোয়াখালীর ভাসানচরে!
ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে ‘ইয়াস’, সমুদ্রবন্দরগুলোকে সতর্ক সংকেত

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি মাদক মামলা গ্রেফতার হওয়ার পর থেকেই তাকে নিয়ে বিভিন্ন ইস্যুতে আলোচনার সৃষ্টি হচ্ছে। সবশেষ একজন পুলিশ কর্মকর্তার সঙ্গে তার সম্পর্কের বিষয়টিও বেশ আলোড়নের সৃষ্টি করেছে। এরইমধ্যে এই নায়িকাকে নিয়ে নতুন করে একটি বিষয় আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে। গত

ঈদুল আজহায় পরীমনি ৬টি গরু কোরবানি দিয়েছেন। আর সেই গরু দিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। সম্প্রতি এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছে। সেই খবরকে মিথ্যা বলে দাবি করেছেন সেলিম খান এবং এমন সংবাদ প্রকাশে তিনি ব্যথিত হয়েছেও বলে জানান।

সেলিম খান বলেন, ‘আমি পরীমনিকে গরু দেইনি। চলচ্চিত্র পরিচালক সমিতি ও শিল্পী সমিতিকে ৪টি গরু প্রদান করেছি। এ ছাড়া চলচ্চিত্র প্রযোজক সমিতির প্রশাসকের সঙ্গে আলোচনা করে দুটি গুরু দিয়েছি। পরিচালক, শিল্পী ও প্রযোজকদের তত্ত্বাবধানে এসব গরু কোরবানি দেওয়া হয়। আমার প্রযোজিত কোনো ছবিতেও পরীমনি অভিনয় করেননি। এমন সংবাদ প্রকাশ করায় আমি খুবই ব্যথিত হয়েছি।’

আরও পড়ুন=লিভার দেহের গুরুত্বপূর্ণ কাজ করে। শরীরের ক্ষতিকারক পদার্থগুলো সরিয়ে ফেলে লিভার। সেইসঙ্গে রক্ত পরিষ্কার করা এবং খাদ্য থেকে পুষ্টি তৈরি করার কাজও করে থাকে শরীরের গুরুত্বপূর্ণ এই অঙ্গটি।

যকৃতের একটি মারাত্মক রোগ লিভার সিরোসিস। এর ফলে টিস্যুতে দাগের সৃষ্টি হয়, যা লিভারকে স্বাস্থ্যকর টিস্যুতে পরিবর্তন করে। যদি লিভার সিরোসিস বৃদ্ধি পেতে শুরু করে; তাহলে রক্তের প্রবাহ কমতে থাকে এবং লিভার তার কাজ করতে ব্যর্থ হয়।

এর প্রধান কারণ হলো হেপাটাইটিস এবং অ্যালকোহল আসক্তি। এ ছাড়াও লিভারে অতিরিক্ত মেদ জমলেও হতে পারে লিভার সিরোসিস। সেইসঙ্গে পিত্ত নালী দুর্বল, বেশি আয়রন জমে যাওয়া, উইলসন রোগ, বংশগত হজমে সমস্যা, পিত্ত নালী ত্রুটি কিংবা কিছু ওষুধের অতিরিক্ত ব্যবহারের কারণেও লিভার সিরোসিস হতে পারে।

COMMENTS

[gs-fb-comments]