তবু পাল্টেনি দীপিকার ভাবনা

তবু পাল্টেনি দীপিকার ভাবনা

শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে ৫ খাবার
পেঁয়াজ ছাড়াই যেসব মসলা রান্নায় স্বাদ বাড়াবে
বৃষ্টির দিনে ইলিশ ভাজা

গত ৯ জানুয়ারি মুক্তি পায় দীপিকা পাড়ুকোন অভিনীত ও মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’। বাস্তবে এসিড আক্রান্ত ভারতীয় তরুণী মেঘনা আগারওয়ালের জীবনী নিয়ে বানানো হয়েছে ছবিটি। কিন্তু ছবি মুক্তির আগে গভীর রাতে দুর্বৃত্তদের হামলার শিকার হওয়া জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের পক্ষে কথা বলে তাদের সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়ার কারণে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েছিলেন দীপিকা।

ওই ঘটনার প্রভাব পড়ে ছক ভেঙে এসিড আক্রান্ত নারীর চরিত্রে অভিনয় করা এ নায়িকার ‘ছপাক’ ছবির উপরেও। বিস্তর সমালোচনায় পড়েছিলেন তিনি এবং তার ছবি। দীপিকার কাজে অসন্তুষ্ট একদল দর্শক ডাউন রেটিং দেয়া শুরু করে তার ছবিকে। এমনকী, ‘ছপাক’ বয়কটের ডাকও দেয়। এত কিছুর জন্য মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘ছপাক’। অর্থাৎ, ফ্লপের তালিকায় জায়গা হয় ছবিটির।

কিন্তু এত বাধা-বিপত্তিতেও দীপিকার চিন্তা-ভাবনায় এতটুকু পরিবর্তন আসেনি। সম্প্রতি সেটাই স্পষ্ট হয়ে গেল তার কথায়। দীপিকার এক ফ্যানক্লাব তাদের ট্যুইটার হ্যান্ডেলে অভিনেত্রীর একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে অকপট দীপিকা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নিন্দুকেরা তার ছবিকে ডাউন রেটিং দিয়েছে, বক্স অফিসে সেটি ব্যর্থও হয়েছে। তাই বলে তার ভাবনা চিন্তাকে কোনোভাবেই পাল্টে দিতে পারেননি।

COMMENTS

[gs-fb-comments]