ইমরান হাশমির ক্যান্সারজয়ী ছেলের হৃদয় ছোঁয়া বার্তা

ইমরান হাশমির ক্যান্সারজয়ী ছেলের হৃদয় ছোঁয়া বার্তা

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ক্যান্সারের ভয়াবহতার কথা বলতে গিয়ে ভারতীয় অভিনেতা ইমরান হাশমির ছেলে আয়ান হাশমি জানায়, এটি মানসিক ও শারীরিকভাবে প্রচণ্ড আঘাত করে। কিন্তু ক্যান্সার হওয়ার পর আমার পুরো জীবনই বদলে গেছে। তবে এই রোগটি নিরাময় সম্ভব বলেও সে জানায়।

কথাগুলো বলছিল বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে আয়োজিত নার্গিস দত্ত ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে। প্রিয়া দত্ত এটির সঞ্চালনা করছিলেন।-খবর হিন্দুস্থান টাইমসের

জীবনের ওপর বয়ে যাওয়া ভয়াবহ এই ঝড়কে নিয়ে ১০ বছর বয়সী এই শিশুটি আত্মবিশ্বাসের সঙ্গেই কথা বলে। সে বলল, ক্যান্সার থেকে সেরে ওঠার পর আমি আরও শক্তিশালী হই। হয়ে উঠি ভয়ডরহীন নেতা।

‘ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করতে হলে বেশ কিছু গুণ থাকা চাই, আর যেটি এখানকার সবার আছে। আপনাকে শক্ত হতে হবে। এখানে উপস্থিত সবাই দৃঢ়চেতা, ভয়ডরহীন ও যোদ্ধা।’

আয়ান হাশমি বলে, মঙ্গলবার ছিল আমার জন্মদিন। আর পরের দিন ক্যান্সার দিবস। এটি কাকতালীয়। প্রথম দিন আমি টাটা মেমোরিয়াল হাসপাতালের অনুষ্ঠানে যোগ দিই। সেটি দারুণ ছিল। কিন্তু এখন আরও ভালো লাগছে। কারণ আমি ক্যান্সার নিয়ে কিছু বলতে পারছি।

অনুষ্ঠানে ক্যান্সারজয়ী সোনালি বেন্দ্রেও উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে ইমরান হাশমির ছেলেকে তিনি হাততালি দিয়ে স্বাগত জানান।

আয়ানের এই বক্তব্য সামাজিকমাধ্যমেও ছড়িয়ে পড়ে। এতে নেটিজেনদের কাছ থেকে সে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। একজন লিখেছেন– আমি তোমাকে ভালোবাসি, ছোট্ট নায়ক। আরেকজন লেখেন– আদুরে, শক্তিশালী ও স্মার্ট বাচ্চা!

ছয় বছর আগে ২০১৪ সালে আয়ান হাশমির ক্যান্সার ধরা পড়েছিল। গত বছর সেই এ রোগ থেকে নিষ্কৃতি পায়

COMMENTS

[gs-fb-comments]