রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জন্ম নিয়ন্ত্রক ওষুধে শরীরিক ক্ষতি: গবেষণা
চুলের যত্নে কোন তেল ব্যবহার করবেন
করোনা টেস্টের রিপোর্ট পেলেন জয়া-ঐশ্বরিয়া-আরাধ্য

ধনু (23 Nov – 21 Dec)
কর্মক্ষেত্রে কোনো যোগাযোগে সুফল পাবেন। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চারপাশে যারা আছে তাদের সঙ্গে সহযোগিতা বাড়ান। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

মকর (22 Dec – 20 Jan)
পুরনো সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন। বিদেশ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি। কাজে কৌশলী হলে সফলতা পাবেন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
দিনটি শুভাশুভ মিশ্রিত। সব কিছু মনমতো হবে না। মানসিক অস্থিরতা জাগবে। সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধুস্থানীয় ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। ধর্মে আগ্রহ বাড়বে। শরীরের যত্ন নেবেন।

মীন (19 Feb – 20 Mar)
অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। কোনো কাজ এককভাবে না করে টিমওয়ার্ক করলে উপকৃত হবেন। ভুল সিদ্ধান্ত নেবেন না। ভালো সুযোগ আসবে। অবস্থার পরিবর্তন হবে।

মেষ (21Mar – 20 Apr)
কর্মপ্রার্থীদের যোগাযোগগুলো ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। প্রত্যাশিত অর্থাগমে বাধা। শরীর ও মনের ওপর চাপ পড়তে পারে। কাজে অনিচ্ছা ও অলসতা দেখা দেবে। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ (21 Apr – 20 May)
কাজের স্বীকৃতি পাবেন। নিজ গুণে প্রশংসিত হবেন। মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। সামাজিক পরিমণ্ডলে নতুন সম্পর্কের সূচনা হবে, যা ভবিষ্যতে কল্যাণকর হবে। প্রিয়সঙ্গ আনন্দ দেবে।

মিথুন (22 May – 21 Jun)
জমি ও আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি। বকেয়া আদায়ে সচেষ্ট হতে পারেন। আর্থিক বিষয়ে দুশ্চিন্তা কমবে। প্রেমে আন্তরিকতা বাড়বে। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে হবে।

কর্কট (22 Jun – 22 Jul)
শুভ যোগাযোগে ভালো কিছু হতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। ভ্রমণে সতর্কতা প্রয়োজন। প্রিয়জনের জন্য দুশ্চিন্তা। উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তে কাজে সফলতা পাবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
ভালো কাজের আশ্বাস পাবেন। নিজের কাজে অন্যকে খুশি করতে পারবেন। আর্থিক উন্নতির সম্ভাবনা। বকেয়া টাকা আদায় হতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

কন্যা (24 Aug – 23 Sep)
কর্মক্ষেত্রে চাপ থাকলেও কিছু ইতিবাচক সংবাদ পাবেন। নিজের কর্মদক্ষতার ওপর আস্থা বাড়বে। কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। শরীর নিয়ে সমস্যা কমবে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

তুলা (24 Sep – 23 Oct)
সব কাজেই অযথা উৎকণ্ঠা বিরাজ করতে পারে। ব্যয়ের চাপ থাকবে। পাওনা আদায়ে বিলম্ব। কোনো শুভ কর্মে অংশগ্রহণ। দ্বন্দ্ব-সংঘাত এড়িয়ে প্রয়োজনে বলিষ্ঠ সিদ্ধান্ত নিন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
কোনো কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন। বন্ধুর সহযোগিতা পাবেন। বাড়তি আয়ের সুযোগ আসবে। অসুস্থদের সতর্ক থাকতে হবে। লেনদেনে আবেগ পরিহার করুন।

COMMENTS

[gs-fb-comments]