প্রেমের রসায়নে মিথিলার চার সৃজিতের সাত

প্রেমের রসায়নে মিথিলার চার সৃজিতের সাত

কে এই রেজা আমিন যাকে বিয়ে করলেন শমী কায়সার
ক্যান্সারে আক্রান্ত শিশু জিনিয়া বাঁচতে চায়, প্রয়োজন সহযোগিতার
তিনি শাওনের হাত ধুয়ে দিচ্ছেন দেখে খটকা লেগেছিল : আনোয়ারা

কলকাতার প্রতিভাবান পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় নায়িকা রাফিয়াত রশিদ মিথিলা। দুজনের

রসায়নের গল্প কারোরই অজানা নয়। শুরুতে তাদের প্রেম, এরপর বিয়ের পিঁড়িতে বসে এখন একই ছাদের নিচে বসবাস করছেন তারা।

মিথিলার প্রেমের শুরু সময়টা ২০০৪ সাল। ওই সময় বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলার জীবনের প্রথম প্রেম সামনে আসে তার প্রথম স্বামী গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানের নাম। মিথিলা তখন ২৪ বছরের তরুণী।

ব্যক্তিগত একটা কাজে এক বন্ধুর সঙ্গে তাহসানের বাড়ি গিয়েছিলেন তিনি। ওই সময় বিশ্ববিদ্যালয় জীবন থেকে সংগীতশিল্পী হয়ে ওঠা তাহসানের কণ্ঠে গানও শোনেন মিথিলা।

মূলত ওইদিন থেকে সখ্যতা গড়ে উঠে তাহসান-মিথিলার। এরপর চিঠির মাধ্যমে দুজনের প্রেম। দুই বছরের বেশি সময় ধরে চলা প্রেম পরিণয়ে রূপ নেয় ২০০৬ সালের ৩ আগস্ট। বিয়ে করেন তাহসান-মিথিলা। এরপর ২০১৩ সালের ৩০

এপ্রিল তাদের সংসার আলো করে আসে কন্যাসন্তান আইরা। সুখের এ সংসারের ইতি ঘটে ২০১৭ সালে। একদিন হঠাৎই সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা দম্পতি।

এরপর গুঞ্জন উঠে অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের। এও শোনা যায়, তার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরেই

ঘর ভেঙেছিল তাহসান-মিথিলার। নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে তার নাম ফোকাস হতে থাকে। এক পর্যায়ে তার সঙ্গে তোলা মিথিলার দুটি ঘনিষ্ঠ ছবিও ফেসবুকে ভেসে উঠে।

অবশেষে সৃজিতের সপ্তম প্রেমিকা হিসেবে নাম উঠে আসে বাংলাদেশের অভিনেত্রী মিথিলার। আর তাকেই শেষমেশ বিয়ে করেন সৃজিত। আরো যাদের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন সৃজিত ঘটনা ২০১৩ সালের। ‘মিসর রহস্য’ ও ২০১৪ সালে

‘জাতিস্মর’ সিনেমা নির্মাণ করেন সৃজিত। টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি অভিনয় করেন সে দুইটি সিনেমায়। এসব সিনেমা করতে গিয়ে স্বস্তিকার সঙ্গে ঘনিষ্ঠ হন সৃজিত। এরপর তার জীবনে আসে বাংলাদেশের শোবিজের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

এরপর ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে প্রকাশিত হয়, ভারতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর সঙ্গে সৃজিতের প্রেম! তাদের প্রেম নিয়ে মিডিয়া বেশ কিছুদিন সরব থাকলেও হুট করে নীরব হয়ে যায়। এরপর সৃজিত মুখার্জির প্রেমে মজেন

কলকাতার আরেক নায়িকা সায়ন্তনী গুহ ঠাকুর। প্রথমে তাকে নিয়ে সৃজিত ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অভিনয় করান।

সেই থেকে পরিচালকের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন সায়ন্তনী। এরপর অবশ্য টালিপাড়ার আরেক নায়িকা পায়েলের প্রেমে মজেছিলেন ‘প্রেম কুমার’ সৃজিত।

COMMENTS

[gs-fb-comments]