হবু বরের ন;গ্ন ভিডিও ফাঁ’সের ভ’য় দেখিয়ে তরুণীর ‘ব্ল্যা’ক’মেইল’

হবু বরের ন;গ্ন ভিডিও ফাঁ’সের ভ’য় দেখিয়ে তরুণীর ‘ব্ল্যা’ক’মেইল’

বোরো ধানে হিটশক, জলবায়ু পরিবর্তনের নতুন চ্যালেঞ্জ
অ’ভি’যো’গ প্র’মা’ণিত হ’লে মৃ’ত্যু’দ’ণ্ড হ’বে ওসি প্র’দী’পের
সরকারি ওষুধ চু’রির পর ফেলে দেয়া হলো

এক ব্যবসায়ীর ন;গ্ন ভিডিও ফাঁ’স করে তাকে ‘ব্ল্যা’কমে’ইল করার অ’ভিযোগ উঠেছে এক তরুণীর বি’রুদ্ধে। অ’ভিযুক্ত তরুণীর স’ঙ্গে ওই ব্যবসায়ীর একটি বিয়েবিষয়ক ওয়েবসাইটে পরিচয় ঘ’টে। ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া এলাকায় এই ঘ’টনা ঘ’টেছে।ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে,

এক ম্যাট্রিমনিয়াল সাইটে আলাপ হয় দুজনের। তারপর ধীরে ধীরে আলাপ গড়ায় ব’ন্ধুত্বের দিকে। ক্রমে প্রেম। তবে তাদের সামনাসামনি কখনো দেখা হয়নি।যুবকটি জা’নিয়েছেন, শ্রেয়া নামের ওই তরুণীকে চাকরির সন্ধানও দিয়েছিলেন তিনি। দুজনেই স্থির করেন শিগগির বিয়েও করে নেবেন তারা।

কিন্তু সব হিসাব পাল্টে যায় গত ৭ ফেব্রুয়ারি।হোয়াটসঅ্যাপ কলে শ্রেয়া প্রস্তাব দেয়, তিনি তার হবু বরের পোশাকহীন শ’রীর দে’খতে চায়। তিনি শা’রীরিকভাবে পুরোপুরি সমর্থ কিনা, সেটা বুঝে নেওয়াই আ’সল উদ্দেশ্য। এমন প্রস্তাবে যুবকটি কিছুটা অ’বাক হয়ে গেলেও দ্রুত নিজে’র ন;গ্ন; ছবি তাকে পাঠায়।

এরপর আর কোনো সংকোচ করেননি ওই যুবক। ভিডিও কলও করেন তাকে। কলটি শেষ হওয়ার পরেই আ’সল মূর্তি ধারণ করে শ্রেয়া। সোজা জা’নিয়ে দেয়, ১ লাখ টাকা না দিলে ওই ভিডিও অনলাইনে ফাঁ’স করে দেবেন তিনি। উপায় না পেয়ে যুবকটি টাকা দিতে রাজি হলেও জা’নিয়ে দেন, টাকার অঙ্কটা বেশি হয়ে যাচ্ছে।

তিনি প্রাথমিকভাবে ৫ হাজার টাকা দেন। পরে আরও দুই খাতে যথাক্রমে ৫ ও ১০ হাজার টাকা পাঠান তরুণীকে। কিন্তু ২০ হাজার টাকা পাওয়ার পরেও তরুণী ব্ল্যা’ক’মেই’ল ক’রতে থাকে। এরপরই পু’লিশের দ্বারস্থ হন ওই যুবক।

তদ’ন্তে নেমে পু’লিশ জানতে পেরেছে শ্রেয়ার ফোনটা আসে হাওড়া থেকে। অ’ভিযুক্ত তরুণীর বি’রুদ্ধে একাধিক ধারায় মা’মলা করা হয়েছে। শ্রেয়ার অবশ্য কোনো ধারণা নেই বিষয়টা পু’লিশ পর্যন্ত পৌঁছে গেছে। তিনি এখনো ফোন করে চলেছেন ওই যুবককে। তাকে দ্রুত গ্রেফতার করার প’রিকল্পনা করছে পু’লিশ।

সূত্র : সংবাদ প্রতিদিন

COMMENTS

[gs-fb-comments]