টাঙ্গাইলে ধর্ষ;ণ ও নারীর প্রতি সহিংসতা বর্বরতার প্রতিবাদে মানবব;ন্ধন

টাঙ্গাইলে ধর্ষ;ণ ও নারীর প্রতি সহিংসতা বর্বরতার প্রতিবাদে মানবব;ন্ধন

করো;নায় ৩৮ হাজার পরিবারকে সহায়তা দিয়েছে ‘গুড নেইবারস
ক্যান্সারে আক্রান্ত শিশু জিনিয়া বাঁচতে চায়, প্রয়োজন সহযোগিতার
ভিসামুক্ত চলাচলে রাজি আরব আমিরাত-ইসরায়েল

নিরবতা ভা;ঙ্গ, ধ;র্ষণ সহ নারীর প্রতি সকল প্রকার সহিং;সতা ও বর্বরতার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন ও বিক্ষো;ভ সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে নারী সংগঠন সমুহের জাতীয় নেটওয়ার্ক ফাউন্ডেশন ও টাঙ্গাইল দুর্বারের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন টাঙ্গাইল সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি মনোয়ারা বেগম, মানব প্রগতির নির্বাহী পরিচালক মাহমুদা বেগম শেলী, সেবকের নির্বাহী পরিচালক নাজমুল সালেহীন, আরপিডিওর নির্বাহী পরিচালক রওশন আরা লিলি, উষার সমন্বয়কারী আফরোজা খান, এ এম কে এস এর নির্বাহী পরিচালক নাজমা বেগম প্রমুখ।

এসময় তারা বলেন সারা বাংলাদেশে না;রী ও শিশু ধ;র্ষণ এবং ধর্ষ;ণের পর হ;ত্যা ও যৌ;ন নিপী;রনের মহা;মা;রী আকার ধারণ করছে। সম্প্রতি টাঙ্গাইল, সিলেট, খাগড়াছরি, নোয়াখালী এবং সমগ্র বাংলাদেশে নৃশংস বর্বরোচিত ও মধ্যযোগি কায়দায় যেভাবে নারী ও শিশুকে গণধর্ষণ করে যাচ্ছে। ধর্ষ;ণের আক্রা;ন্ত না;রী শি;শুরা ন্যায় বিচার থেকে বি ত। গত ২০ সেপ্টেম্বর দেলদুয়ার উপজেলায় ১৩ বছরের শিশুকে মুখ বেধে নৌকায় নিয়ে তিনজন মিলে উপর্যপুরি ধর্ষণ করে ফেলে রেখে যায় নদীর কিনারে।

COMMENTS

[gs-fb-comments]