ট্রাম্প-বাইডেনের দ্বিতীয় বিতর্ক বাতিল

ট্রাম্প-বাইডেনের দ্বিতীয় বিতর্ক বাতিল

মডের্নার টিকা একশ মিলিয়ন ডোজ নিতে চুক্তি করল যুক্তরাষ্ট্র
করোনায় আক্রান্ত ২ কোটি ১৮ লাখ, মৃত প্রায় পৌনে ৮ লাখ
যুক্তরাষ্ট্রে ফের পুলিশের গুলিতে কৃষ্ণাঙ্গ যুবকের মৃত্যু

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে হতে যাওয়া প্রধান দুই প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেনের দ্বিতীয় বিতর্ক বা;তিল করা হয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের করোনা হওয়ার পর তাকে ভার্চুয়াল বিতর্কের প্রস্তাব দেয়া হয়েছিল। তবে ট্রাম্প সেই প্রস্তাব প্রত্যা;খ্যা;ন করেন।

প্রথম বিতর্কে দুই প্রার্থীর মধ্যে চরম বিশৃঙ্খলা দেখা দেয়। একে অপরকে নজিরবিহীন আ;ক্র;মণ করেন তারা। এরপরই আগামী ১৫ অক্টোবর হতে যাওয়া দ্বিতীয় বিতর্কের দিকে নজর ছিল দুই শিবিরের।

করো;না;ভা;ইরা;সে সং;ক্র;মি;ত ট্রাম্প জানান, চিকিৎসকের পরামর্শ অনুসারেই তিনি জন;সমা;;গমস্থ;লে যাবেন। ভার্চ্যু;য়াল বিতর্ককে সময় নষ্ট বলে মন্তব্য করেন ট্রাম্প।

ট্রাম্পের চিকিৎসক শিন কনলি জানান, আজ ট্রাম্পের ক;রো;;না;য়; সং;ক্র;;মিত হওয়ার দশ;ম দিন। ট্রা;ম্পের শ;রী;রে করো;;না;র তেমন উপসর্গ নেই। তিনি জনসমাগমস্থলে যেতে পারবেন। তবে প্রেসিডেন্ট ট্রা;ম্পের কো;ভিড-১৯ সংক্রমণ কবে; নে;গেটিভ এসেছে তা নিয়ে নিশ্চিত কোনো তথ্য জানানো হয়নি।

এর আগে ক;নাভাই;রা;সে আ;ক্রা;ন্ত অবস্থায়ই ট্রাম্প জানান যে দ্বিতীয় সরাসরি বিতর্কের জন্য প্র;স্তুত তিনি। তবে ট্রাম্পের করোনা থাকা অবস্থায় বিতর্কে হাজির হওয়া উচিত হবে না বলে জানান বাইডেন। শেষ পর্যন্ত তা বাতিল করা হলো।

COMMENTS

[gs-fb-comments]