১২ জিবি র‌্যামে লিমিটেড এডিশনের ফোন আনল অপো

১২ জিবি র‌্যামে লিমিটেড এডিশনের ফোন আনল অপো

তিন মিনিটে ফুল চার্জ হবে নতুন রিয়েলমি ফোন
দ্রুতগতির ইলেকট্রিক বাইক
মাছ চাষের নতুন প্রযুক্তি ‘বায়োফ্লক’

১২ জিবি র‌্যামে লিমিটেড এডিশনের ফোন আনল অপো। ফোনটির আর্টিস্টিক এডিশনে কালার অপশানটি ডিজাইন করেছেন জনপ্রিয় ভিস্যুয়াল আর্টির্স্ট জেমস জিয়ান। এই ফোনটির নাম দেওয়া হয়েছে রেনো ৪ প্রো ৫জি আর্টিস্ট লিমিটেড এডিশন।

জেমস জিয়ান টুইটের মাধ্যমে জানিয়েছেন, প্রোজেক্ট সোলেলুনা নামে অভিহিত এই স্পেশাল এডিশান মডেলটির ব্যাক কভারে যে আর্ট ব্যবহার করা হয়েছে, সেটি ‘সামার কার্নিভাল অফ ড্রিমসকে’ চিত্রায়িত করে। সোলেলুনা এর লোগোটিকে ফোনের রিয়ার প্যানেলের মাঝখানে খোদাই করা হয়েছে এবং তার সাথে ম্যাজিকাল ক্রিয়েচারস হিসেবে পরিচিত ইউনিকর্নের ছবিও চিত্রিত হয়েছে।

ফোনটিকে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে সিলভার কালারে লঞ্চ করা হয়েছে। অ্যাস্থেটিক পরিবর্তন ছাড়া অপো রেনো ৪ প্রোর এই আর্টিস্ট এডিশনের সমস্ত স্পেসিফিকেশন একই রাখা হয়েছে ৷

ফোনটিতে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে প্যানেলে ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজুলেশন সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছে। সাথে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প। রেনো ৪ প্রো অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস ৭.২ অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির কথা বললে অপ্পো রেনো ৪ প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর আছে। আবার এই ফোনে পাবেন ৬৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফোনটি ৪,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

COMMENTS

[gs-fb-comments]