২২ সেপ্টেম্বর আসছে নতুন আইফোন

২২ সেপ্টেম্বর আসছে নতুন আইফোন

ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত
৯৫০ সিসির সুপার বাইক আনল কাওয়াসাকি
সাশ্রয়ী মূল্যে লেনোভোর দ্রুতগতির ল্যাপটপ

প্রতিবছর সেপ্টেম্বরের শুরুতে অ্যাপল তাদের নতুন আইফোন সিরিজ নিয়ে আসে। তবে এবছর করোনাভাইরাসের কারণে সে রীতি বদলেছে আমেরিকার স্মার্টফোন কোম্পানিটি। অ্যাপলের পক্ষ থেকে গতমাসে জানানো হয়েছে, আইফোন ১২ সিরিজের নতুন ফোনের মোড়ক উন্মোচনের তারিখ বদলানো হয়েছে। যদিও কোম্পানি নির্দিষ্ট কোনো তারিখ উল্লেখ করেনি। তবে সম্প্রতি একটি রিপোর্টে জানা গেছে আগামী ২২ সেপ্টেম্বর লঞ্চ হবে আইফোন ১২ সিরিজ।

ব্লুমবার্গ এক প্রতিবেদনে জানিয়েছে, অ্যাপল এই সপ্তাহে আইফোন ১২ মোড়ক উন্মোচনের তারিখ ঘোষণা করতে পারে। এর আগে জানা গিয়েছিল ৭ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে নতুন আইফোন সিরিজ। তবে এই রিপোর্টে পরিষ্কার জানানো হয়েছে, এখন কোম্পানি কোনো হার্ডওয়্যার প্রোডাক্ট লঞ্চ করবে না।

বরং আগামী ২২ সেপ্টেম্বর অ্যাপল একটি ইভেন্টের আয়োজন করতে পারে। যেখানে আইফোন ১২ সিরিজ লঞ্চ করা হবে। যদিও কোম্পানির তরফে এখনও কোনো প্রেস রিলিজ বা লঞ্চ ডেট জানানো হয়নি। তবে যেহেতু তারা আগে জানিয়েছিল যে, কয়েকসপ্তাহ পরে আসবে নতুন সিরিজ। তাই ২২ সেপ্টেম্বর সেই প্রতীক্ষিত দিন হতেই পারে।

অ্যাপল আইফোন ১২ সিরিজে চারটি ফোন লঞ্চ করবে। এরমধ্যে দুটি বেসিক মডেল ও দুটি হাই এন্ড মডেল হবে। বেসিক মডেলে ছোট স্ক্রিন থাকবে। আবার জানা গেছে এই মডেলগুলোতে ৫জি সাপোর্ট করবে। এছাড়াও আইওএস ১৪ সিস্টেম ও বায়োনিক ১৪ প্রসেসর দেওয়া হবে।

COMMENTS

[gs-fb-comments]