ডাবল সুপার ওভারের ম্যাচে রহস্যময়ী এই ভাইরাল তরুণী কে?

ডাবল সুপার ওভারের ম্যাচে রহস্যময়ী এই ভাইরাল তরুণী কে?

পিছিয়ে গেল প্রেসিডেন্টস কাপের ফাইনাল
পেরুকে ২৮ মিনিটেই হারিয়ে দিল আর্জেন্টিনা
এবার করো’নায় আ’ক্রান্ত হলেন ফিফা প্রেসিডেন্ট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তো বটেই, ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো এক ম্যাচে দুটি সুপার ওভার ম্যাচ

উপহার দিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ান্স। বারবার টাই হওয়া এই ম্যাচের উত্তেজনা এমনিতেই ছিল

ঊর্ধমুখী। তার ওপর রহস্যময়ী এক তরুণী সেই উত্তেজনা বাড়িয়ে দেন আরো বহুগুণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে যাওয়া এই তরুণী কে, সেই প্রশ্নই এখন সবার মুখে মুখে।

আইপিএলে রোববার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ও পাঞ্জাব। মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, রোহিত

শর্মাদের চিন্তার পারদ চড়ছে, কাদের দিকে ম্যাচ ঘুরবে সেই নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তখনই ক্যামেরায় ধরা পড়লেন এক তনয়া। ছাই রঙের টি-শার্টে সেই ‘রহস্যময়ী’কে দেখা যায় চিন্তিত মুখে নখ খাচ্ছেন।

সেসময় পাঞ্জাবের মালিক প্রীতি জিন্তার পাশে থাকলেও মুহূর্তেই সব ফোকাস যেন ছিনিয়ে নিলেন তিনি। জানা গেছে, তার নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের সমর্থক।

দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করেছেন রিয়ানা। এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে। হঠাৎ লাইমলাইটে চলে আসা ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই দুবাইতে জন্মদিন পালন করেছেন।

এরই মধ্যে যে সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়ানা ভাইরাল হয়ে গেছেন তা ভালোই বুঝতে পারছেন তিনি। এমনকি তাকে কেন্দ্র করে তৈরি হওয়া মিমি তিনি নিজেই শেয়ার করেছেন।

কেউ কেউ বলছেন, চেন্নাইয়ের রায়না চলে গেলেও পাঞ্জাবের রিয়ানা আছে। আবার কেউ বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন। কোনো কোনো নেটিজেন তো মজা করে লিখেছেন পাঞ্জাব নয়, ওই ম্যাচের বিজয়ী আসলে সেই ক্যামেরাম্যান। কারো মতে আইপিএল দেখার ৯৯তম কারণ এখন রিয়ানা।

ডাবল সুপার ওভার জিতে হারানো আত্মবিশ্বাস ফিরে পেয়েছে পাঞ্জাব। পরের ম্যাচে দিল্লিকে হারিয়ে প্রথম চারে ওঠার

দৌড়েও ফিরে এসেছে তারা। তবে নেটিজেনরা তাদের পরের ম্যাচে লোকেশদের দুরন্ত পারফরম্যান্সের পাশাপাশি রিয়ানাকেও যে খুঁজে ফিরবেন সে কথা বলাই বাহুল্য।

COMMENTS

[gs-fb-comments]