১ম ম্যাচে আশরাফুলদের নিয়ে মাঠে নামছে রাজশাহী কপাল পুরছে যাদের

১ম ম্যাচে আশরাফুলদের নিয়ে মাঠে নামছে রাজশাহী কপাল পুরছে যাদের

প্রথম বাংলাদেশি হিসেবে ইতিহাস গড়লেন তামিম
অধিনায়ক চিবাবা, দলে ফিরলেন কলপাকের সেই পেসার
ভারতে টি-২০ বিশ্বকাপ খেলতে চান রুট

আগামী ২৪ তারিখ থেকে শুরু হবে বঙ্গবন্ধু টিটুয়েন্টি টুর্নামেন্টের। মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকার মধ্য দিয়ে গড়াবে টুর্নামেন্ট।দুপুর ১.৩০ টায় মিরপুর স্টেডিয়ামে শুরু হবে ম্যাচ টি।চলুন দেখে নেই যেমন হতে পারেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর একাদশ:-

রাজশাহীর সবচেয়ে বড় ট্র‍্যাম্পকার্ড হবে বাংলাদেশ দলের পেস বোলিং অল রাউন্ডার সাইফ উদ্দিন। বর্তমান বিশ্বে সব দলেই একজন করে ফাস্ট বোলার অলরাউন্ডার প্রত্যাশা করে। অনেকদিন ধরে এই অভাবে থাকলেও বাংলাদেশ দল তার মধ্য দিয়ে এই অভাব পূরণ করতে পেরেছে। গত বিশ্বকাপে অসাধারণ খেলার পর জাতীয় দলের পাশাপাশি যে মিনিস্টার গ্রুপ রাজশাহীর প্রত্যাশাও তার উপর বেশি থাকবে তাতে কোন সন্দেহই নেই।

যদিও শক্তির বিচারে বেক্সিমকো ঢাকা থেকে কিছুটা পিছিয়ে রয়েছে মিনিস্টার অফ রাজশাহী। তবুও ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফরমারদের নিয়ে স্কোয়াড সাজিয়েছে মিনিস্টার অফ রাজশাহী।ব্যাটসম্যানদের থেকে মিনিস্টার গ্রুপ রাজশাহীর প্রধান হাতিয়ার তাদের বোলাররা।

তাই ব্যাটসম্যানদের থেকে বেশি নজরে থাকবেন তাদের বোলাররা। টুর্নামেন্টে সবচেয়ে সাদামাটা দল বলা চলে তাদের টা। নেই কোন এ ক্যাটাগরির প্লেয়ার। ওপেনিং এ আশরাফুলের সাথে থাকার সম্ভবনা রনি তালুকদারের। ৩ নাম্বারে নামবে অধিনায়ক শান্ত , উইকেটকিপার থাকবে সোহান যিনি খেলবে ফিনিশিং এর ভূমিকায়।

বোলিংয়ে মোহাম্মদ সাইফুদ্দিন এর সাথে থাকবেন মাহিদুল ইসলাম মুগ্ধ এবং এবাদত হোসেন। বিসিবি প্রেসিডেন্ট কাপে বল হাতে দুর্দান্ত বোলিং করেছিলেন মাহিদুল ইসলাম মুগ্ধ। এছাড়াও স্পিনার আরাফাত সানী এবং সানজামুল ইসলাম একাদশে দেখা যেতে পারে।বাকি জায়গা গুলো নিয়ে লড়াই হবে স্কোয়াডের অন্যান্য ক্রিকেটারদের মধ্যে।

যেমন হতে পারে তাদের মূল একাদশ:- মোহাম্মদ সাইফউদ্দিন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক) নুরুল হাসান সোহান (উইকেট কিপার) ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, রনি তালুকদার, মাহিদুল ইসলাম মুগ্ধ, রকিবুল হাসান, সানজামুল ইসলাম।

মিনিস্টার গ্রুপ রাজশাহী চূড়ান্ত স্কোয়াড: মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান রাজা, জাকের আলি অনিক, রকিবুল হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ, সানজামুল ইসলাম।

COMMENTS

[gs-fb-comments]