করোনামুক্ত হলেন জামাল ভূঁইয়া

করোনামুক্ত হলেন জামাল ভূঁইয়া

৫ বছরের চুক্তিতে ম্যান সিটিতে যাচ্ছেন মেসি
আইপিএলের ১০ কোটিপতি ক্রিকেটার
অবশেষে বার্সা বোর্ড সভাপতি বার্তোমেউর পদত্যাগ

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচ খেলতে গত মাসে কাতার গিয়েছিল বাংলাদেশ দল। খেলা শেষের পরদিনই দলের সবাই ফিরলেও কাতারে থেকে যান অধিনায়ক জামাল ভূঁইয়া।

পরে জানা যায় তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে ফুটবল ভক্তদের জন্য সুসংবাদ, করোনা থেকে সেরে উঠেছেন বাংলাদেশ অধিনায়ক। সর্বশেষ পরীক্ষায় তার ফল নেগেটিভ এসেছে।

জামাল ভুঁইয়ার সেড়ে ওঠার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এক বিবৃতিতে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে, ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ কাতার (কোয়ালিফায়ার্স রাউন্ড-২)’ এ বাংলাদেশ জাতীয়

ফুটবল দলের অ্যাওয়ে ম্যাচের খেলা শেষে বাংলাদেশে আগমনের পূর্বে গত ১০ ডিসেম্বর কাতারে কোভিড-১৯ সনাক্তকরণ পরীক্ষায় বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জনাব জামাল ভূঁইয়া’র ফলাফল পজেটিভ আসায় তিনি কাতারের দোহা’র একটি হোটেলেই কোয়ারেন্টাইনে অবস্থান করছেন।

বিবৃতিতে জামালের সুস্থ হওয়ার বিষয় নিশ্চিত করে আরো বলা হয়, গতকাল (১৯ ডিসেম্বর) পুনরায় জামাল ভূঁইয়া’র কোভিড-১৯ পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসে। তিনি যথাশীঘ্রই বাংলাদেশে আগমন করবেন যার সময়সূচী সকলকে পরবর্তীতে অবহিত করা হবে।

এদিকে জানুয়ারিতে শুরু হচ্ছে ভারতের আই-লিগ। সেখানে জামালের কলকাতা মোহামেডানে খেলার কথা রয়েছে। গত ১০ ডিসেম্বর তার নতুন দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় সে সময় কলকাতায় যেতে পারেননি তিনি।

COMMENTS

[gs-fb-comments]