দুপুর একটা বাজেই শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে

দুপুর একটা বাজেই শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে

ছেলে না মেয়ে, কে আসতে চলেছে বিরাট-অনুষ্কার কোলে? আগেই জা’নিয়ে দিলেন!
রোনালদোর শততম গোলে পর্তুগালের জয়
ম্যাচ চলাকালে হৃদরোগে আম্পায়ারের মৃত্যু

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ নির্ধারিত সময়ে আজ দুপুর ১টা বাজেই মাঠে গড়াবে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। জালাল ইউনুস বলেন, ‘দুই দল ইতোমধ্যে হোটেল ছেড়েছে, মাঠের উদ্দেশে যাচ্ছে। খেলা হবে।’

লঙ্কান শিবিরে করোনা পজিটিভ হওয়ার খবরে নির্ধারিত সূচি অনুযায়ী প্রথম ওয়ানডে ম্যাচ আয়োজন নিয়ে তৈরি হয়েছিল সংশয়। শ্রীলঙ্কার বোলিং কোচ চামিন্দা ভাস এবং স্কোয়াডের দুই সদস্য পেস বোলিং অলরাউন্ডার ইসুরু উদানা ও নতুন মুখ পেসার শিরান ফার্নান্দো করোনা পরীক্ষায় পজিটিভ হিসেবে চিহ্নিত হন।

তবে রবিবার (২৩ মে) সকালে আবারও করোনা পরীক্ষা করা হয় তাদের। সেই পরীক্ষায় ভাস ও উদানার রিপোর্ট নেগেটিভ এসেছে, অর্থাৎ দুজনের আগের রিপোর্ট ছিল ফলস পজিটিভ।

তবে পজিটিভ থেকে গেছেন শিরান। শিরান বাংলাদেশ সফরে আসার আগে করোনা আক্রান্ত হয়ে সেরে ওঠেন, সেই সুবাদে প্রথমবারের মত ডাক পান স্কোয়াডে।

তাকে আইসোলেশনে রাখা হয়েছে। লঙ্কানরা বাংলাদেশে এসেছিলেন সাধারণ ফ্লাইটে করে, অর্থাৎ সাধারণ যাত্রীবাহী বিমানে। তাই করোনায় আক্রান্ত হওয়ার শঙ্কা একেবারে উড়িয়ে দেওয়ারও সুযোগ ছিল না।

সফরকারী দলে করোনা পজিটিভ শনাক্ত হওয়ার খবরে ক্রিকেট অঙ্গনে সিরিজ আয়োজন নিয়ে সংশয় দেখা দেয়। তবে বেলা সোয়া এগারোটায় বিসিবি নিশ্চিত করে,

নির্ধারিত সময় অনুযায়ীই দুপুর একটায় প্রথম ওয়ানডের খেলা মাঠে গড়াবে। নিয়ম অনুযায়ী করোনায় আক্রান্ত শিরানকে আইসোলেশনে রেখে চলবে সিরিজের কার্যক্রম।

COMMENTS

[gs-fb-comments]