ব্যাটিং ঝড় তুলেসৌম্যর পর তামিমের বিদায়, দেখুন সর্বশেষ স্কোর

ব্যাটিং ঝড় তুলেসৌম্যর পর তামিমের বিদায়, দেখুন সর্বশেষ স্কোর

ফুটবলাররা আক্রান্ত হলেও রোনালদোদের লিগ থামবে না
প্রথম বাংলাদেশি হিসেবে ইতিহাস গড়লেন তামিম
১৮ ক্রিকেটারের সবাই করোনা নেগেটিভ

শ্রীলঙ্কার বিপক্ষে মূল লড়াইয়ে নামার আগে নিজেদেরকে ঝালিয়ে নেবার মিশনে নেমেছে বাংলাদেশ দল। শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে তামিম ইকবালের নেতৃত্বাধীন দল। এদিকে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮২ রান করে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ।

এরপর ২৮৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে বাংলাদেশ। ওপেনিংয়ে তামিম সৌম্যর দুর্দান্ত ব্যাটিংয়ে এগিয়ে যাচ্ছিল বাংলাদেশ। তবে কুমারার বলে মাত্র ১৩ রান করে মাঠ ছাড়েন সৌম্য সরকার। এরপর সেই কুমারার বলেই ৩৭ রানে আউট হয়ে মাঠ ছাড়েন তামিম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে ১৪ ওভারে ৬২ রানে ব্যাটিং করছে বাংলাদেশ। এদিকে মুশফিক ২ রান ও মিঠুন ৬ রানে ব্যাটিং করে যাচ্ছে।

বাংলাদেশ দলঃ তামিম ইকবাল খান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), রুবেল হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম ও এনামুল হক বিজয়।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশঃ নিরোশান ডিকওয়েলা, ভানুকা রাকপাকসাম, রমেশ মেন্ডিস, ধানুশকা গুনাথিলাকা, লাহিরু মাদুশাঙ্কা, শিহান জয়সুরিয়া, অ্যাঞ্জেলো পেরেরা, দাসুন শানাকা, আমিলা আপুন্সো, আকিলা ধনঞ্জয়া, ওয়াদিনু হাসারাঙ্গা, বিশ্ব ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, লাহিরু কুমারা ও কাসুন রাজিথা।

COMMENTS

[gs-fb-comments]