এইমাত্র শেষ হলো বাংলাদেশ-ভারতের ম্যাচ, জেনেনিন ফলাফল

এইমাত্র শেষ হলো বাংলাদেশ-ভারতের ম্যাচ, জেনেনিন ফলাফল

যুবলীগের প্রেসিডিয়ামে মাশরাফীর নাম নেই
লঙ্কানদের ৯ উইকেট নিয়ে ৪৩৭ রানের লক্ষ্য পেল বাংলাদেশ
বিপিএলে মাতাতে আসছেন ওয়াটসন

ইংল্যান্ডকে পেছনে ফেলে বাংলাদেশ ও ভারত ফাইনাল নিশ্চিত করেছিল আগেই। ফাইনালের আগে নিজেদের শেষ ম্যাচে বুধবার (৭ আগস্ট) ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ। এই ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হলে দুই দল পায় একটি করে পয়েন্ট। মুখোমুখি লড়াইয়ে নিজেদের শেষ ম্যাচে ভারত ইংল্যান্ডকে হারালেও শীর্ষস্থানে থাকবে বাংলাদেশই।

৮ ম্যাচ শেষে বাংলাদেশের পয়েন্ট ১১, পেয়েছে ৪টি জয়। ৭টি করে ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা ভারতের পয়েন্ট ৮ ও তৃতীয় স্থানে থাকা ইংল্যান্ডের পয়েন্ট ৩। বুধবার টস জিতে ব্যাট করতে নেমে ২৪৪ রানে অলআউট হয় ভারত। বাংলাদেশের শরীফুল ইসলাম, অভিষেক দাস ও শামিম হোসেনের প্রত্যেকেই শিকার করেন তিনটি করে উইকেট। অধনায়ক শুভাং হেজের ৬৯ রানের দারুণ ইনিংস দলকে এনে দিয়েছিল লড়াকু পূঁজি।

সেই পূঁজি নিয়ে ভারত লড়াইয়ের দ্বিতীয়ার্ধের শুরুটাও করেছিল দারুণ। দলীয় ১২ রানেই বাংলাদেশ দুটি উইকেট হারিয়ে ফেলে। দুই ওপেনার তানজিদ হাসান ও প্রান্তিক নওরোজ নাবিলকে হারানোর পর বিপদ হতে পারত বাংলাদেশের। তবে ৫.৫ ওভার ব্যাট করার পর ২ উইকেট হারিয়ে ১৯ রান সংগ্রহ করা বাংলাদেশের ইনিংসে বাঁধ সাধে বৃষ্টি। দীর্ঘক্ষণ অপেক্ষা করে আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন।

COMMENTS

[gs-fb-comments]