টাইগারদের বোলিং তোপে দিশেহারা আফগানিস্তান, দেখে নিন সর্বশেষ স্কোর

টাইগারদের বোলিং তোপে দিশেহারা আফগানিস্তান, দেখে নিন সর্বশেষ স্কোর

প্রথম বাংলাদেশি হিসেবে ইতিহাস গড়লেন তামিম
‘নেগেটিভ’দের নিয়ে ইংল্যান্ডের পথে পাকিস্তান দল
নারী আইপিএলে জাহানারার দুর্দান্ত বোলিং, পেলেন উইকেটও

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ইতোমধ্যেই টসে জিতে ব্যাটিং বেঁছে নিয়েছে আফগানরা। প্রস্তুতি ম্যাচের জন্য শনিবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তরুণ এবং অভিজ্ঞ ক্রিকেটারের মিশেলে সাজানো হয়েছে বিসিবি একাদশের দলটি। এই ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

এ ছাড়া দলে আছেন অলরাউন্ডার নাঈম ইসলাম, উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়, ফজলে মাহমুদ রাব্বি, জুবায়ের হোসেন লিখনের মতো জাতীয় দলে খেলা ক্রিকেটাররা। ইরফান শুক্কুর, সাব্বির হোসেন, মেহেদী হাসান রানার মতো এক ঝাঁক তরুণ ক্রিকেটার সুযোগ পাচ্ছেন নিজেদের সামর্থ্য যাচাই করে নেয়ার। ৩০ আগস্ট বাংলাদেশে এসে পৌঁছায় আফগানিস্তান দল। আগামী ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের একমাত্র টেস্ট।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোরঃ প্রথম দিনঃ
আফগানিস্তানঃ ২০৭/৫ (৮০.৪ ওভার)

বিসিবি একাদশঃ ফারদিন অনি, সাব্বির হোসেন, আল আমিন (জুনিয়র), নাঈম ইসলাম, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান (অধিনায়ক), ফজলে মাহমুদ রাব্বি, মানিক খান, সুমন খান, সালাউদ্দিন শাকিল, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান রানা, আসাদউল্লাহ গালিব ও ইরফান শুক্কুর।

আফগানিস্তান টেস্ট স্কোয়াডঃ রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, হাশমতউল্লাহ শহীদি, ইহসানউল্লাহ, ইকরাম আলি খিল, জাভেদ আহমাদি, মোহাম্মদ নবি, রহমত শাহ, ইয়ামিন আহমাদজাই, শাপুর জাদরান, ইব্রাহিম জাদরান, জহির খান, সৈয়দ শিরজাদ, আফসার জাজাই ও কাইস আহমেদ।

COMMENTS

[gs-fb-comments]