এবার ৬ বলে ৬ ছক্কা মারলেন বাঙালি ক্রিকেটার

এবার ৬ বলে ৬ ছক্কা মারলেন বাঙালি ক্রিকেটার

সুখবর পেলেন মুশফিক-মুমিনুল
পাকিস্তান সফরের আগে তামিমের দুর্দান্ত সেঞ্চুরি
মৌসুমের প্রথম পরাজয়ে টেবিলের ৯ নম্বরে মেসির বার্সেলোনা

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) ক্লাব ক্রিকেটে এক ওভারে ৬ ছক্কা হাঁকানোর রেকর্ড গড়লেন দীপাঞ্জন মুখোপাধ্যায়। মাত্র ২ রানের জন্য ডাবল সেঞ্চুরি হাতছাড়া করেছেন তিনি। তবে রেকর্ড গড়তে পেরে খুশি এ ব্যাটসম্যান।

মঙ্গলবার কলকাতার হাইকোর্ট মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচে মোহামেডান স্পোর্টিংয়ের মুখোমুখি হয় নেতাজি সুভাষ ইনস্টিটিউট। শেষ দলটির হয়ে এ রেকর্ড গড়েন দীপাঞ্জন। ব্যাটিং ইনিংসের ৪৩তম ওভারে নজিরটি গড়েন তিনি। বোলার মোহাম্মদ নাসিমের ১ ওভারে ৬টি ছক্কা মারেন ডানহাতি ব্যাটসম্যান।

শেষ পর্যন্ত ১৯৮ রান করে আউট হন দীপাঞ্জন। ছক্কা হাঁকিয়ে দ্বিশতরান করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বাউন্ডারি লাইনে ফিল্ডারের হাতে ধরা পড়েন তরুণ ব্যাটার।

দীপাঞ্জন জানিয়েছেন, নাসিমের ওভারের প্রথম ৫ বলে ৫টি ছক্কা হাঁকাই। এর পর আমার মনে হয়, শেষ বলেও তা সম্ভব। অবশেষে তা-ই হয়।

এমন অনন্য রেকর্ড গড়তে পেরে মহাখুশি নেতাজি সুভাষ ইনস্টিটিউটের এ ব্যাটসম্যান। তিনি বলেন, এটি কল্পনাও করিনি। তবে রেকর্ড গড়তে পেরে আমি উচ্ছ্বসিত। খুব ভালো লাগছে। ব্যাট করার সময় এটি মাথায়ই ছিল না।

তিনি একা নন, কয়েক মৌসুম আগে এক ওভারে ৬ ছক্কা হাঁকানোর কীর্তি গড়েন ভবানীপুর ক্লাবের অতনু দাস। এবার সেই তালিকায় দীপাঞ্জনের নাম অন্তর্ভুক্ত হলো।

COMMENTS

[gs-fb-comments]