বার্সেলোনায় যাচ্ছেন রোনালদো?

বার্সেলোনায় যাচ্ছেন রোনালদো?

রেকর্ড গড়ে পাকিস্তানকে হারালো ইংল্যান্ড
ফিফা র‌্যাংকিং প্রকাশ, শীর্ষে বেলজিয়ামই
ভারতে টি-২০ বিশ্বকাপ খেলতে চান রুট

পরপর দুবছর সিরি ‘এ’ জিতলেও রোনালদো জুভেন্টাস ছাড়তে পারেন বলে খবর ছড়িয়ে পড়ে। চ্যাম্পিয়ন্স লিগে পরপর দুবছর ব্যর্থতাই সঙ্গী রোনালদোর জুভেন্টাসের। আর সেই কারণেই তুরিনের ক্লাবটি ছাড়তে পারেন সিআর সেভেন। জুভেন্টাস ছেড়ে পিএসজিতে যোগ দিতে পারেন রোনালদো এই খবর ছড়িয়ে পড়ে। এবার শোনা যাচ্ছে, বার্সেলোনাতে যাচ্ছেন রোনালদো! রোনালদোকে কেনার জন্য বার্সেলোনার কাছে প্রস্তাব নিয়ে গিয়েছে জুভেন্টাস!

স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গুইলাম বালাগে অবাক করা তথ্য দিয়েছেন। তাঁর মতে, রোনালদোকে মোটা অঙ্কের বেতন দিতে হয়। করোনা পরবর্তী সময়ে রোনালদোকে ধরে রাখার মতো নাকি আর্থিক কাঠামো নেই জুভেন্টাসের। তাই খরচ কমানোর জন্য পিএসজি সহ অনেক বড় ক্লাবের কাছেই জুভেন্টাস রোনালদোকে কেনার প্রস্তাব দিয়েছে। তার মধ্যে নাকি আছে বার্সেলোনাও।

রোনালদোর জুভেন্টাস ছাড়ার গুঞ্জন কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে। আন্দ্রে পিরলো নতুন কোচ হওয়ার পর সেটা যেন আরও বেড়েছে। পিরলোর সঙ্গে রোনালদোর সম্পর্ক নিয়ে একটা প্রশ্ন চিহ্ন রয়েছে। রোনালদো বার্সেলোনায় গেলে অবশ্য মেসির সঙ্গে একই দলে খেলতে দেখা যেতে পারে। সেক্ষেত্রে বর্তমান ফুটবল বিশ্বের দুই সেরা তারকা মেসি-রোনালদো একসঙ্গে খেলবেন বার্সার জার্সিতে! আবার কি লা লিগায় ফিরতে চলেছেন রোনালদো?

COMMENTS

[gs-fb-comments]