ধোনির অব’সর সিদ্ধান্তে আবে’গঘন পোস্ট সাক্ষীর

ধোনির অব’সর সিদ্ধান্তে আবে’গঘন পোস্ট সাক্ষীর

ফিফা র‌্যাংকিং প্রকাশ, শীর্ষে বেলজিয়ামই
মৌলবাদের কাছে আত্মসমর্পণ করা উচিত নয় : কলকাতার মেয়র
সাকিবকে ছাড়িয়ে রানের রেকর্ড তামিমের

তিনি ‘ক্যাপ্টেন কুল’। প’রা’জয়ের গ্লা’নি হোক কিংবা বিশ্বজয়ের মু’হু’র্ত। কোনও বাড়তি উ’চ্ছ্বা’স নেই, মন খা’রাপের মে’ঘেরা নেই। চোখে-মুখে একটা শান্ত চি’ত্র।

তিনি মহেন্দ্র সিং ধোনি। এতদিন যে বি’র্ত’ক নিয়ে চলেছিলেন সেই অব’সর গ্রহণের সিদ্ধান্ত ১৫ অগাস্টই জানিয়ে দিলেন বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রা’ক্তন অধিনায়ক।

খেলার জন্যই সবকিছু ছিল তার। মাঠে মাহির দৃ’ঢ়প্রতি’জ্ঞ বডি ল্যা’ঙ্গুয়ে’জ থেকে হেলিকপ্টার শ’ট, চোখের পলকে রা’নআ’উট এ সবই যেন আজ অতীত। নিজের প্যা’শনকে ছেড়ে ধোনি কি ভাল আছেন?

এতদিনের ক্রিকেট জীবনে স্বামীর পাশে থেকেছেন সাক্ষী সিং ধোনি। ক্যাপ্টেন কুল-জায়া তিনি। কিন্তু ধোনির অ’বস’রগ্রহণের সিদ্ধান্ত নিয়ে সো’শাল মিডিয়ায় সেই কথা জানালেন তিনি যা কারুর জানার নয়। কী লিখেছেন সাক্ষী?

মহেন্দ্র সিং ধোনির এতদিনের গৌরবজ্জ্বল ক্রিকেট কেরিয়ারের অ’ন্তি’ম ল’গ্নে তাকে প্রথমেই শুভেচ্ছা জানিয়েছেন সাক্ষী। তিনি লেখেন, ‘তুমি যা অর্জন করেছ তার জন্য তোমার গর্ব করা উচিত। যেভাবে নিজেকে তুমি খেলায় নিবেদিত করেছ তার জন্য তোমায় অভিনন্দন।

আমি তোমার শিক্ষায় গর্বিত।’ এখানেই থেমে থাকেননি সাক্ষী। এরপর ধোনি-জায়া লেখেন, ‘আমি জানি তুমি তোমার এই প্যা’শনকে চোখে জল রেখেই বিদায় জানাচ্ছো। তোমার আগামী দিনের জন্য অনেক শুভকামনা।’

COMMENTS

[gs-fb-comments]