অনুশীলনে যোগ দিলেন মেসি

অনুশীলনে যোগ দিলেন মেসি

মৌসুমের প্রথম পরাজয়ে টেবিলের ৯ নম্বরে মেসির বার্সেলোনা
পিছিয়ে গেল প্রেসিডেন্টস কাপের ফাইনাল
এক ম্যাচে ৩৭ গোল হজম করল জার্মান ক্লাব!

বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন লিওনেল মেসি। অনেক জলঘোলার পর আরও এক বছরের জন্য প্রিয় ক্লাবেই থেকে গেছেন মেসি। সেই অবস্থান কতটা দীর্ঘ হবে সেটা সময়ই বলে দেবে। তবে নতুন মৌসুমের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন মেসি। রবিবায় নিজের বাসায় করোনা পরীক্ষা সারার পর সোমবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে বার্সেলোনার ট্রেনিং সেন্টার সিউতাত এস্পোর্তিভায় এসেছেন তিনি।

২৫ আগস্ট ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়ে বার্সেলোনায় ব্যুরোফ্যাক্স পাঠানোর পর থেকেই পরিস্থিতি জটিল হয়ে উঠেছিল। বার্সেলোনা এবং মেসির সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে। ক্লাবকে দলবদলের অনুমতি দিতে বাধ্য করার জন্য শুরুতে অনুশীলনে যোগ দেওয়া থেকেও বিরত থাকেন তিনি। মেসির ক্লাব ছাড়া নিয়ে দশদিনের রুদ্ধশ্বাস নাটকের সমাপ্তি হয় গোল.কমকে মেসির দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারের মাধ্যমে।

সেই সাক্ষাৎকারে ক্লাব সভাপতি হোসে মারিয়া বার্তোমেউর বিরুদ্ধে ‘বিশ্বাসঘাতকতা’র অভিযোগ তুলে তাকে ‘বিপর্যয়’ বলে উল্লেখ করেন। বারবার মেসিকে মৌসুমে শেষে ক্লাব ছাড়ার স্বাধীনতার ব্যাপারে আশ্বাস দিলেও শেষ মুহূর্তে বেঁকে বসেন বার্তোমেউ। মেসির সামনে সুযোগ ছিল ক্লাবের বিরুদ্ধে আদালতে যাওয়ার। তবে ‘যে ক্লাব তাকে সব দিয়েছে’ সে ক্লাবের বিরুদ্ধে আদালতে যাওয়ার কথা কল্পনাতেও আনতে পারেন না জানিয়ে চুক্তির শেষ পর্যন্ত বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

COMMENTS

[gs-fb-comments]