দুই দিনের ছুটিতে সাকিব

দুই দিনের ছুটিতে সাকিব

আমি তো চুরি করিনি, আত্মসম্মানের প্রশ্ন কেন: মাশরাফি
পরিবার নিয়ে গৃহপরিচারিকার বাড়িতে মাশরাফি
‘ধোনি একা আর কত করবে!’

নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যেন ক্রিকেটে ফিরতে পারেন সেজন্য প্রস্তুতি নিচ্ছেন সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে গত ৫ সেপ্টেম্বর বিকেএসপিতে অনুশীলন শুরু করেন তিনি। তবে, অনুশীলনের মাঝে তিনি দুই দিন বিরতি নিয়েছেন। শুক্রবার ও শনিবার সাকিব অনুশীলন করেননি।

শনিবার সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আশরাফউজ্জামান। তিনি জানান, শুক্রবার ও শনিবার অনুশীলন করেননি সাকিব। আগামীকাল (রবিবার) থেকে আবার অনুশীলন শুরু করতে পারেন তিনি।

আশরাফউজ্জামান বলেন, ‘সাকিব দুই দিনের ছুটিতে গেছে। বৃহস্পতিবার অনুশীলন শেষে শুক্রবার ও শনিবার বিশ্রামে সাকিব। রবিবার থেকে অনুশীলন করবে কিনা এটা বলা যাচ্ছে না। কারণ ওর অনুশীলনের সূচি সালাউদ্দিন ও ওর মধ্যে সীমাবদ্ধ।’

বিকেএসপিতে সাকিব তার পুরনো দুই গুরু নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিনের অধীনে অনুশীলন শুরু করেছেন।

আগামী অক্টোবর-নভেম্বর শ্রীলঙ্কা সফরে তিনটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সবকিছু ঠিক থাকলে এই সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে দেখা যেতে পারে সাকিবকে। আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় দুই বছরের জন্য নিষিদ্ধ হন সাকিব। তবে, এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা হলো স্থগিত নিষেধাজ্ঞা।

COMMENTS

[gs-fb-comments]