বড় জয়ে মৌসুম শুরু আর্সেনালের

বড় জয়ে মৌসুম শুরু আর্সেনালের

আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
সাইফের দ্বিতীয়বার করোনা পরীক্ষার রিপোর্টও পজিটিভ
রেকর্ড ষষ্ঠবারের মতো ইউরোপা চ্যাম্পিয়ন সেভিয়া

দারুণ জয় দিয়ে মৌসুমটা শুরু করল আর্সেনাল। দুই অভিষিক্ত গ্যাব্রিয়েল ও উইলিয়ানের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে এই মৌসুমে প্রিমিয়ার লিগে উন্নীত হওয়া ফুলহ্যামকে ৩-০ গোলে হারিয়েছে গানাররা।

শনিবার রাতে সাবেক চেলসি উইঙ্গার উইলিয়ান দলের তিন গোলেই অবদান রেখে আর্সেনালের জার্সিতে অভিষেক রাঙিয়েছেন। ইংলিশ ফুটবলে নিজের অভিষেক ম্যাচেই গোলের দেখা পেয়ে গেছেন লিঁলে থেকে এই গ্রীষ্মে ২৩ মিলিয়ন পাউন্ডে কেনা গ্যাব্রিয়েলও।

ফুলহ্যামের ঘরের মাঠ ক্র্যাভেন কটেজে মৌসুমের প্রথম ম্যাচের পুরোটা সময় আধিপত্য দেখিয়েছে আর্সেনাল। অন্যদিকে নতুন ‘প্রমোশন’ পাওয়া স্বাগতিক দল রক্ষণের দুর্বলতার কারণে হারের লজ্জায় ডুবেছে।

আর্সেনালের প্রথম গোলটি এসেছে অ্যালেকজান্ডার লাকাজেত্তের পা থেকে। ম্যাচের অষ্টম মিনিটে উইলিয়ানের ফ্রি-কিক পোস্টে লেগে ফিরে এলে ফিরতি শটে লক্ষ্যভেদ করেন ফরাসি স্ট্রাইকার।

গানারদের দ্বিতীয় গোলেও অবদান ছিল উইলিয়ানের। ৪৯ মিনিটে এই ব্রাজিলিয়ান উইঙ্গারের কর্নার কিকে কাঁধ লাগিয়ে লক্ষ্যভেদ করেন তারই স্বদেশী সেন্টার-ব্যাক। ম্যাচের ৫৯ মিনিটে দুর্দান্ত এক ক্রসে পিয়ের-এমেরিক অবামেয়াংকে খুঁজে নেন উইলিয়ান, আর সুযোগের অসাধারণ সদ্ব্যবহার করেন গানার অধিনায়ক।

COMMENTS

[gs-fb-comments]