ধোনিকে স্বর্ণের হেলমেট উপহার দিলো চেন্নাই

ধোনিকে স্বর্ণের হেলমেট উপহার দিলো চেন্নাই

করো;না ছাড়ছেই না রোনালদোকে, তৃতীয়বারও পজিটিভ
এইমাত্র শেষ হলো বাংলাদেশ-ভারতের ম্যাচ, জেনেনিন ফলাফল
বার্সাতেই থাকছেন মেসি

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে এবারের আইপিএল। প্রথম ম্যাচেই মুখোমুখি দুই হেভিওয়েট প্রতিপক্ষ। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এবং রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। এই পরিস্থিতিতে ধোনিকে বিশেষ সম্মান জানাল সিএসকে।

ম্যাচ গড়াপেটায় দুবছরের নির্বাসন বাদ দিলে আইপিএলের প্রতি মৌসুমেই চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করেছেন ধোনি। সবমিলিয়ে দশটি মৌসুম। আর সেকথা মাথায় রেখেই ক্যাপ্টেন কুলকে এবার ‘‌স্বর্ণের হেলমেট’‌ উপহার দিলো টিম ম্যানেজমেন্ট। বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে ধোনির হাতে এই পুরস্কার তুলে দেন কোচ স্টিফেন ফ্লেমিং এবং ফিল্ডিং কোচ রাজীব কুমার। ধোনি ছাড়াও পুরস্কার পেয়েছেন শেন ওয়াটসন, রবীন্দ্র জাদেজাও।

এদিকে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে একটি নয়, দু‌টি বাসে করে টিম হোটেল থেকে স্টেডিয়ামে যাবে সমস্ত দলগুলো। ওই দু‌টি বাসে ১৭ জন খেলোয়াড়, ১২ জন সাপোর্ট স্টাফ, দুজন ওয়েটার এবং দু‌জন লজিস্টিকাল পার্সোনাল ছাড়া আরও কারও ওঠার অনুমতি নেই। জৈব সুরক্ষা বলয়ের বাইরে থেকে কেউ এসে কোনও দলের সঙ্গে যুক্ত হতে পারবে না। এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে। শুধু তাই নয়, ছয়‌দিন পরপর প্রত্যেকের করোনা পরীক্ষা করতেও বলা হয়েছে।

এদিকে আইপিএলে কোন দলের অধিনায়ক কত টাকা পাচ্ছেন, সেই তালিকাও সামনে এসেছে। তালিকায় সবার আগে আছেন আরসিবির বিরাট কোহলি। তিনি পাচ্ছেন ১৭ কোটি রুপি। দুইয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা। তিনি পাচ্ছেন ১৫ কোটি রুপি। চেন্নাইয়ের ধোনিও পাচ্ছেন ১৫ কোটি রুপি। এরপর একে একে রয়েছেন স্টিভ স্মিথ (‌১২ কোটি রুপি)‌, ডেভিড ওয়ার্নার (‌১২ কোটি রুপি)‌, লোকেশ রাহুল (‌১১ কোটি রুপি)‌, দীনেশ কার্তিক (‌৭.‌৪ কোটি রুপি)‌, শ্রেয়াস আইয়ার (‌৭.‌৫ কোটি রুপি)‌।

COMMENTS

[gs-fb-comments]