প্রেমের ফাঁ’দে ফে’লে ১০০ নারীর ভিডিও ধারণ করে ব্ল্যা’কমে’ইল

প্রেমের ফাঁ’দে ফে’লে ১০০ নারীর ভিডিও ধারণ করে ব্ল্যা’কমে’ইল

চোটাক্রান্ত মাশরাফিকে বিসিবির নির্দেশনা
ডিসির নারী সহকর্মী সেই সাধনার আসল খবর ফাস করলেন তার বাবা
টাঙ্গাইলে সাড়ে তিন মাস আটকে রেখে ভাতিজীকে ধর্ষণ!

অনলাইনে নিজেকে সরকারি ক’র্মকর্তা পরিচয়ে মেয়েদের স’ঙ্গে প্রেমের স’স্পর্ক গড়ে তুলতেন। একপর্যায়ে নানা ছলনায় ভুলিয়ে তাদের স’ঙ্গে শা’রীরিক স’স্পর্ক স্থাপন করে ভিডিও ধারণ ক’রতেন। এরপর আপ’ত্তিকর সেসব ছবি পরিবারের কাছে ছ’ড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে টাকা আদায় করেন।

এভাবে গত ৮ বছরে প্রায় শতাধিক নারীর স’ঙ্গেস’স্পর্ক গড়ে ব্ল্যা’কমে’ইল করে লাখ লাখ টাকা হাতিয়েছেন বরিশালের বেলাল হোসেন। ডিজিটাল নি’রাপত্তা আ’ইনের মা’মলায় বেলালকে গ্রে’ফতা’রের পর পু’লিশ বলছে, চল্লিশোর্ধ্ব নারীদের টার্গেট ক’রতেন বেলাল।

বেলালের ফোনে পাওয়া গেছে ৮ হাজার আপ’ত্তিকর ছবির সন্ধান। তার এই প্র’তা’রণা থেকে বাদ যায়নি তার স্বজনরাও। মাসতিনেক আগে রাজধানীর যাত্রাবাড়ির এক নারীর স’ঙ্গে বরিশালের বেলাল হোসেনের ফেসবুকে পরিচয় হয়। বিয়ের প্রলোভনে ওই নারীর গো’পন ছবি তুলে ব্ল্যা’কমে’ইল করার অ’ভিযোগে থা’নায় মা’মলা করেন ভু’ক্তভো’গী নারী।

পরে তাকে গ্রে’ফতা’র করা হয়। গোয়েন্দা মতিঝিল বিভাগ উপকমি’শনার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন,জিজ্ঞাসাবাদে আম’রা সত্যতা পেয়েছি। তার মোবাইলে এবং ইমো, ওয়াটসঅ্যাপে বিভিন্ন আপ’ত্তিকর ছবি পেয়েছি। গত আট বছরে শতাধিক নারীর স’ঙ্গে প্র’তা’রণা ক’রেছেন।

বেলাল মধ্যবয়সী নারীদের টার্গেটে করে এ ধ’রনের প্র’তা’রণার কাজ করে আসছিল।তিতি বলেন, ছবি দেখিয়ে প্র’তার’ণার পর নিজেই পু’লিশ সেজে সহযোগিতার কথা বলে আবারো টাকা হাতিয়ে নিতেন বেলাল। টাকা না দিলে পরিবারকে সব তথ্য ফাঁ’স করার হু’মকিও দেয়া হতো।

COMMENTS

[gs-fb-comments]