শুধুমাত্র বিপিএলের চার আসরের জন্য নতুন সার্কেল তৈরী করছে বিসিবি

শুধুমাত্র বিপিএলের চার আসরের জন্য নতুন সার্কেল তৈরী করছে বিসিবি

রাজধানীর মোহাম্মদপুরে ব্যাপক সংঘ’র্ষ, এলাকা র’ণক্ষেত্র
মধু না গুড় , কোনটা বেশি উপকারী?
দায়িত্ব নিয়ে সেই নারী সহকারী সানজিদাকে নিয়ে যা বললেন নতুন ডিসি

বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে সকল ফ্র্যাঞ্চাইজির চুক্তি ছিল ষষ্ঠ আসর পর্যন্ত। যে কারণে সপ্তম আসর থেকে নতুন করে সকল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে চুক্তি করা হবে।যে চুক্তির মেয়াদ থাকবে দশম আসর পর্যন্ত। তবে আগের আসরগুলোতে খেলা ফ্র্যাঞ্চাইজিগুলো এই চুক্তিতে থাকছে কিনা সেটা নিশ্চিত নয়। রবিবার বিপিএল গভর্নিং কাউন্সিল বিষয়টি নিশ্চিত করেছে।

যেখানে ফ্র্যাঞ্চাইজিদের মালিকানা পরিবর্তন হতে পারে এমন ইঙ্গিত মিলেছে। বিপিএলের আসন্ন আসরকে ঘিরে এক বৈঠকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক মাহবুবুল আনাম এসব জানিয়েছেন।

তিনি বলেন, ‘আপনারা জানেন যে বিপিএলে সাতজন ফ্র্যাঞ্চাইজি ছিল যারা বিসিবির সঙ্গে একটি চুক্তি করে এবং এই চুক্তির মেয়াদ ষষ্ঠ বিপিএল পর্যন্ত বলবত ছিল।

ষষ্ঠ বিপিএল শেষ হওয়ার সঙ্গে প্রথম সার্কেলের ইভেন্ট শেষ হয় এবং এটিকে বিবেচিত করা হয় কমপ্লিট ফাস্ট সার্কেল হিসেবে। একই সঙ্গে ফ্র্যাঞ্চাইজি দল এবং বিপিএলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে।’

এছাড়া আসন্ন বিপিএলে অংশগ্রহণকারী দলের সংখ্যা বৃদ্ধি পাওয়ারও কথাও নিশ্চিত করেছেন তিনি। গেল আসরে সাত দল খেললেও নতুন আসরে অংশ নিবে আটটি দল।

ফ্র্যাঞ্চাইজিদের নতুন করে চুক্তি করতে হবে বিঁধায় এখন পর্যন্ত খেলোয়াড়দের করা সকল চুক্তি বাতিল হয়ে গিয়েছে। যেকারণে নতুন মৌসুমে কে কোন দলে খেলবেন সেটা নিশ্চিত নয়।

COMMENTS

[gs-fb-comments]