স্ত্রীকে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে নিয়ে এসে প্রাণ গেল স্বামীর

স্ত্রীকে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে নিয়ে এসে প্রাণ গেল স্বামীর

ডিসি সাথে ভাইরাল হওয়া সেই নারীর বিরুদ্ধে নেয়া হচ্ছে যে ব্যবস্থা
পাকিস্তানের সাথে আলোচনার প্রস্তাব দিলেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী
শিগগিরই সাইকেলে চড়ে আদালতে আসবেন হাইকোর্টের বিচারপতি

স্ত্রীকে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশগ্রহণ করাতে নিয়ে এসে সড়ক দুর্ঘটনায় মারা যান স্বামী সোহেল রানা (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাস যাত্রীসহ আরও তিন পরীক্ষার্থী। মৃত সোহেল রানা জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার বুড়ইল গ্রামের বাসিন্দা। শুক্রবার (৩০ আগস্ট) সকাল ৯টার দিকে বগুড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে মানিকচক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, শুক্রবার ছিল বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা। মানিকচক উচ্চ বিদ্যালয়ে হতাহতদের পরীক্ষা কেন্দ্র ছিল। তারা ক্ষেতলাল থেকে একটি মাইক্রোবাস ভাড়া করে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন। মানিকচক উচ্চ বিদ্যালয়ের কয়েকশ গজ আগে বিপরীতমুখী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মাইক্রোবাসটির। এতে মাইক্রোবাসটির সম্মুখ ভাগ দুমড়েমুচড়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেল রানাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিমকে বলেন, ‘মাইক্রোবাসটি মহাসড়কে একটি সিএনজি চালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে ট্রাকের সাথে সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক হেলপার পালিয়ে গেছে। ট্রাক ও মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে।’

COMMENTS

[gs-fb-comments]