প্রেম করে বিয়ে ছেলের, পুত্রবধুকে সুযোগ পেলেই ধ’র্ষণ শ্বশুরের

প্রেম করে বিয়ে ছেলের, পুত্রবধুকে সুযোগ পেলেই ধ’র্ষণ শ্বশুরের

স্ত্রীকে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে নিয়ে এসে প্রাণ গেল স্বামীর
৪র্থ উইকেট হারাল শ্রীলঙ্কা, ৪২ ওভার শেষে খেলাটি দেখুন সরাসরি
প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে উড়ে এলেন তরুণী

গত রোজার মাসে ছেলে বিয়ে করে। ছেলে পেশায় মিস্ত্রি। প্রায়ই দূরে বিভিন্ন জায়গায় কাজ করতে যেতেন। এ সুযোগে পুত্রবধুকে একাধিকবার ধ’র্ষণ করতেন বলে আ’দালতে সোমবার সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিকের আ’দালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানব’ন্দিতে আ’ট’ক শ্বশুর আমির মিয়া (৫২) এসব কথা বলেন।

আ’ট’ক আমির মিয়া সদর উপজে’লার সাড়াপোল গ্রামের লেদু মিয়ার ছেলে। জবানব’ন্দি শেষে আ’দালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। জবানব’ন্দিতে তিনি আরো জানান, তার ছেলে ইব্রাহিম প্রেম করে ভিকটিমকে বিয়ে করে। ছেলে বৌ ঘরে ও তারা বাইরে বাড়ান্দায় ঘুমাতেন। বিয়ের পর তার বৌমা বিভিন্ন সময় তার মোবাইল নিয়ে গেমস খেলতেন ও গান শুনতেন। এসব নিয়ে বৌমা’র সাথে বিভিন্ন কথা বার্তা হতো তার।

ঈদের পরে একদিন রাতে বৌমাকে আসতে বলেন। রাতে বৌমা আসলে তাকে ধ’র্ষণ করেন। পরে ভিকটিম জাম’রুলতলায় তার খালার বাড়িতে যায়। বৌমা ৩১ আগষ্ট তাকে খালার বাড়িতে যেতে বলে। পরে বৌমা তার খালাদের বিষয়টি জানিয়ে দেন বলে তিনি আ’দালতকে জানান। পু’লিশ তাকে আ’ট’ক করে।

এ ঘটনায় ওই গৃহবধু শ্বশুর, স্বামী ইব্রাহিম, শ্বাশুড়ী রহিমা’র বি’রুদ্ধে কোতোয়ালী থানায় মা’মলা করেন। মা’মলায় তিনি উল্লেখ করেন, ৩ মাস আগে সাড়াপোল এলাকার আমির মিয়ার ছেলে ইব্রাহিমের সাথে তার বিয়ে হয়। বিয়ের এক সপ্তাহের মাথায় তার শ্বশুর জোড়পূর্বক তাকে ধ’র্ষণ করে। এ ব্যাপারে তিনি তার স্বামী ও শাশুড়িকে জানালেও কোনো সাড়া পাননি।

পরে একদিন শ্বশুর বলেন তার সাথে শারীরিক স’ম্পর্ক না রাখলে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হবে। কিন্তু প্রেম করে বিয়ের বিষয় মেয়ের পরিবারের কেউ মেনে নেইনি বলে তার যাবার কোনো জায়গা ছিলনা। এতে করে তাকে একাধিকবার ধ’র্ষণ করেন আমিন মিয়া।

COMMENTS

[gs-fb-comments]