দীর্ঘ স’ম্প’র্কের পর প্রেমিকার সঙ্গে বিয়ে, বউভাতের সকালেই মৃ’ত্যু’ বরের

দীর্ঘ স’ম্প’র্কের পর প্রেমিকার সঙ্গে বিয়ে, বউভাতের সকালেই মৃ’ত্যু’ বরের

সাত সকালে বাস-ট্রেন সং’ঘ’র্ষে প্রা’ণ গে’ল ১১ জনের
দুবাই থেকে আসা ফ্লাইটের টয়লেটে টিস্যু বক্স থেকে ৮ কেজি সোনা উ’দ্ধার
দায়িত্ব গ্রহণের প্রথম দিনই জলবায়ু চুক্তিতে ফিরবেন বাইডেন

দীর্ঘ স’ম্প’র্কের পর অ’বশে’ষে চার হাত এক হ’য়৷ গত বু’ধবার ধুম’ধাম করে বিয়ে হয়। বিয়ের পর ব’উভা’তের পালা। সেই অ’নুযায়ী সারা ছিল সম’স্ত প্র’স্তুতি’ও। প্রী’তি’ভোজ হও’য়ার কথা ছি’ল টা’না’ দুদি’ন ধরে। মাঠ জু’ড়ে বাঁ’ধা হ’য়েছি’ল বি’শাল প্যা’ন্ডেল।

কিন্তু তার আগে’ই হঠাৎই ছ’ন্দ’প’তন। আ’চম’কা মৃ*ত্যু’ হল বরের। ম’র্মা’ন্তি’ক এই ঘ’ট’নাটি’ ঘ’টে’ছে শ’নি’বার কো’ল’কা’তার বা’ঘা’য’তীন এলা’কা’য়। রো’গ ভো’গে’র কারণে স্বা’ভা’বিক মৃ*ত্যু’র দাবি কর’লেও ঘ’টনা’কে ঘি’রে রয়ে”ছে বি’ত’র্ক। উ’ঠে’ছে আ’ত্ম”হ’ত্যা’য় প্র’রো’চ’না’র ‘অ’ভি’যোগও।

জানা গি’য়েছে, শ’নি’বার ভো’রে হঠাৎ শ”রী’র খা”রাপ’ করে ওই যু’বকে’র। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয়

পি’য়ার’লেস হা’সপাতা’লে। সে”নেই মৃ*ত বলে ঘো’ষণা করা হয় বছর ২৫ এর যু’বক নী’লা’দ্রি চক্র’বর্তীকে।

এদিকে, ঘট’না’কে ঘিরে উঠে’ছে প্রশ্ন। উ’ঠেছে আ’ত্ম*হ*ত্যা’য় প্র’রো’চনা দেও’য়ার মত গু’রুতর অ’ভি’যোগও। পুলি’শের দাবি এই ঘট’নার মধ্যে অ’স্বা’ভা’বি’কতার কিছু নেই। অ’সু’স্থতার জে’রেই স্বা’ভা’বিক মৃ*ত্যু হয়ে’ছে

নীলা’দ্রির। পুলি’শে’র এহে’ন দা”বি মানতে নারা’জ মৃ*ত যুব’কের বাড়ির লো’কজ’ন। তাদের অ’ভি’যোগ এই ঘট’নার পিছ’নে রয়েছে আ’ত্ম*হ*ত্যা’য় প্র’রো’চনা দেওয়ার মত ঘটনা। তারা বি’ষয়টি’কে ‘লঘু করে ভাবতে নারাজ।

জানা গিয়ে’ছে, নীলা’দ্রি বা’ঘা’য’তীন এলাকা’র তৃ’ণমূল কা’উন্সি’লর নি’শীথ চক্র’বর্তীর ছেলে। নীলা’দ্রির প্রে’মবি’বাহই স’ম্পন্ন হয়ে’ছিল গত বুধ’বার। কাউ’ন্সিল’রের ছে’লের বিয়ে বলে স্বা’ভাবি’ক ভা’বেই আ’ম’ন্ত্রিত

অতি’থির সংখ্যা ছি’ল অনে’ক। আ”জনেও কোনও খা’মতি ছিল না। শনি ও র’বিবা’র দু’‌দিন ধরে বউ’ভা’তের

সি’দ্ধা’ন্ত নেওয়া হয়। সব ঠিক’ঠা’কভা’বে চল’ছিল। কি’ন্তু ব’উভা’তের আগে’ই নী’লা’দ্রির এই আ’ক’স্মি’ক মৃ*ত্যু*তে পরিবার, আ’ত্মীয়’স্ব’জন ও ব’ন্ধু’মহ’লে নেমে এসেছে শো’কে’র ছা’য়া।

COMMENTS

[gs-fb-comments]