নায়ক জায়েদ খানের বাবা আ’র নেই

নায়ক জায়েদ খানের বাবা আ’র নেই

হঠাৎ যে কারণে বরগুনা থেকে কাশিমপুর কা’রাগারে নিয়ে আসা হলো মিন্নিকে
আল জাজিরার সেই প্র’তিবেদন সরাতে ফেসবুক-ইউটিউবকে চিঠি
ক’রো’নার মতো কঠিন রো’গ থেকে বাঁ’চতে বিশ্বনবির আমল-দোয়া

ঢাকাই সিনেমার নায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বাবা এমএ হক মা;রা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

বাবার মৃ;ত্যু;র খবর জানিয়ে জায়েদ খান ফেসবুকে লিখেছেন, ‘আমার আব্বা নাই। আজ সকাল ৯টা ৩০ মিনিটে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

এর আগে জায়েদ খানের বাবা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। গত ১৪ দিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার গলায় টিউমার হয়েছিলো। তিনি নিউমোনিয়াতেও ভুগছিলেন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মৃ;ত্যু;বরণ করলেন।

শিল্পী সমিতি কার্যনির্বাহী কমিটির সদস্য ও নায়ক জয় চৌধুরী জানিয়েছেন, আজ দুপুরে গ্রীনলাইফ হাসপাতাল থেকে জায়েদ খানের ম;র;দে;হ নিয়ে যাওয়া হবে মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির বাসায়। সেখানে প্রথম নামাজে জানাজা শেষে বাবাকে দাpফ;নের উদ্দে;শ্যে পারিবারিক গোরস্তান পিরোজপুর নিয়ে যাওয়ার কথা জানান জায়েদ খান।

বাবার মৃ;ত্যু;তে ভীষণ ভে;ঙে পড়েছেন এ চিত্রনায়ক। তিনি তার বা;বার আ;ত্মার শান্তি কামনা করে সবার কাছে দোয়া কামনা করেছেন।

COMMENTS

[gs-fb-comments]