বিসিক কর্মচারীদের অফিস ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু

বিসিক কর্মচারীদের অফিস ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু

দোকান খোলার দাবিতে রাস্তায় ব্যবসায়ীরা
ক্রিশ্চিয়ানো রোনালদো ক’রোনা আ’ক্রা’ন্ত
তেল-চিনি-ডাল-আটার দাম আরও বেড়েছে, কমেছে চাল-পেঁয়াজের

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এ ২০২০ সালে নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের অফিস ব্যবস্থাপনা শীর্ষক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।রোববার (৭ ফেব্রুয়ারি) বিসিকি চেয়ারম্যান মো. মোশতাক হাসান কোর্সের উদ্বোধন করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন।বিসিক প্রশিক্ষণ শাখার আয়োজনে

মতিঝিল প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় সম্মেলন কক্ষে তৃতীয় শ্রেণির ৪০ জন কর্মচারী অংশ নিচ্ছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ। স্বাগত বক্তব্য রাখেন বিসিক প্রশিক্ষণ শাখার ব্যবস্থাপক লায়লা জেসমিন।

বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান বলেন, বিসিকের প্রশিক্ষণ কোর্সগুলো আধুনিকায়ন করা হয়েছে। প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান কাজে লাগিয়ে উদ্যোক্তাকে সেবা দেওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিপণন, নকশা ও কারুশিল্প শাখার পরিচালক আলমগীর হোসেন, পরিকল্পনা ও গবেষণা পরিচালক ড. গোলাম মো. ফারুক, হিসাব ও অর্থ নিয়ন্ত্রক (জিএম) রব্বানি তালুকদার, প্রধান নকশাবিদ জেসমিন নাহার, প্রধান নিরীক্ষা কর্মকর্তা ওবায়েদুল হক, উপমহাব্যবস্থাপক (শিল্পনগরী)

প্রকৌশলী নাসরিন রহিম, উপমহাব্যবস্থাপক (উন্নয়ন) রতন কুমার আইচ সরকার, উপমহাব্যবস্থাপক (সাব-কন্ট্রাক্টিং) প্রকৌশলী মো. মহিউদ্দিন, ব্যবস্থাপক (কর্মী ব্যবস্থাপনা) স্নিগ্ধা রায়।

COMMENTS

[gs-fb-comments]