সরকার পতনের মন্ত্র দিলেন নুর

সরকার পতনের মন্ত্র দিলেন নুর

ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান
এর চেয়ে আফগানিস্তানেও ভালো নির্বাচন হয়: ট্রাম্প
৪১৩ কোটি টাকা ব্যয়ে নোয়াখালীর চার উপজেলায় সড়ক নির্মাণের প্রস্তাব

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, নরেন্দ্র মোদিকে কসাই নামে আখ্যায়িত করা হয়, কোনো দেশ তাকে সমর্থন করে না। তাকে শুধু বাংলাদেশের সরকার গু’রুত্ব দেয়।এ উগ্র হিন্দুত্ববাদী সাম্প্রদায়িক মোদিকে বাংলাদেশে এনে দেশের মু’ক্তিযু’দ্ধের স’ঙ্গে তামাশা করবেন না।

আজ শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে ভারতীয় আগ্রাসন বিরো’ধী বি’ক্ষো’ভ সমা’বেশে তিনি একথা বলেন। নুর বলেন, ভারতের যে কেউ আসুক, আম’রা স্বাগত জা’নাব। কিন্তু মোদিকে এনে বাংলাদেশের অসাম্প্রদায়িক চেতনায় আঘা’ত ক’রতে দেব না। মোদি শেখ হাসিনার ব’ন্ধু, বাংলাদেশের নয়। শেখ হাসিনা ছাড়া কেউ তার গোলামি করে না

বাংলাদেশ যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহ আতা বলেন, এ প্রতিবাদ মোদির আগমনের বি’রুদ্ধে, ভারতীয় আগ্রাসনের বি’রুদ্ধে। যতদিন আগ্রাসন ব’ন্ধ না হবে, ততদিন প্রতিবাদ চলবে। আর মোদিকে বাংলাদেশে আসতে দেওয়া হবে না। মোদি দেশে আ’সলে আম’রা ক’ঠোর ক’র্মসূচি দেব।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গব’ন্ধু শেখ মুজিবুর রহমানের জ’ন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে বি’ক্ষোভ সমা’বেশ ও মি’ছি’ল করে বাংলাদেশ যুব অধিকার পরিষদ।

সেখানে তারা নরেন্দ্র মোদির আগমন ঠে’কাতে তীব্র আন্দোলনের ঘো’ষণাও দেন। সমা’বেশের পর প্রেস ক্লাব থেকে শাহবাগ এলাকায় বি’ক্ষো’ভ মিছি”ল করে সংগঠনটি।

COMMENTS

[gs-fb-comments]