বঙ্গবন্ধুর তুলনা শুধুই বঙ্গবন্ধু

বঙ্গবন্ধুর তুলনা শুধুই বঙ্গবন্ধু

আল্লাহ কিছু নিয়ম না করলেও পারতোঃ অভিনেত্রী শবনম ফারিয়া
মতিঝিলে মোদিবি’রো’ধী বি’ক্ষো’ভ, ‘শিশুবক্তা’ রফিকুল আ’ট’ক
জাতিসংঘের ৩ সংস্থার সহ-সভাপতি বাংলাদেশের রাবাব ফাতিমা

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, সারাবিশ্বে বঙ্গবন্ধুর তুলনা শুধুই বঙ্গবন্ধু। তার মতো এমন নেতা ও নেতৃত্ব বিশ্বের ইতিহাসে সত্যিই বিরল। তার আদর্শ বাঙালির মাঝে চিরকাল বেঁচে থাকবে। বঙ্গবন্ধু আজও আমাদের মাঝে উজ্জ্বল, চিরভাস্বর ও স্ব-মহিমায় উদ্ভাসিত।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনের (বিটিএমসি) সম্মেলন কক্ষে বস্ত্র ও পাট মন্ত্রণালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান মু’ক্তিযু’দ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের অঙ্গীকার থাকবে যাতে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আগামী প্রজন্মের জন্য একটি সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ে যেতে পারি।

এ সময় বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া, বিটিএমসির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, তাত বোর্ডের চেয়ারম্যান মো. শাহ আলম, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমিন,

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতাধীন দফতর/সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী ও সচিব বিটিএমসি ভবনে স্থাপিত বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন।

COMMENTS

[gs-fb-comments]