বনানী কব’রস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন ক’বরী

বনানী কব’রস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন ক’বরী

সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা ভি’ক্ষা করছেন ঢাকার পথে পথে
পুরান ঢাকার মেয়ে মালয়েশিয়ায় সফল উদ্যোক্তা
চিকি’ৎসককে বাসায় ডেকে জো’র করে বিয়ে

ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ খ্যাত নায়িকা সারাহ বেগম কব’রীকে রাজধানীর বনানী ক’বরস্থানে সমাহিত করা হবে। এর আগে বাদ জোহর সেখানেই তার জানাজা অনুষ্ঠিত হবে।শনিবার (১৭ এপ্রিল) সকালে ক’বরীর ছেলে শাকের চিশতী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ম’রদে’হ সোয়া ১২টায় আধাঘণ্টার জন্য নেয়া হবে গুলশানের নিজ বাসায়। সেখান থেকে নেয়া হবে বনানী ক’বরস্থানে। জানাজা শেষে দেয়া হবে গার্ড অফ অনার।শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হা’স’পা’তা’লে শেষ নিশ্বা’স ত্যাগ করেন ক’বরী।

তার বয়স হয়েছিল ৭০ বছর। এ অভিনেত্রীর মৃ’ত্যুতে শোক নেমেছে চলচ্চিত্রাঙ্গনে।কোভিড পরীক্ষার পর গত ৫ এপ্রিল দুপুরে জানা যায় ক’বরী করোনা আক্রান্ত। এরপর সেদিন রাতেই কুর্মিটোলা হা’স’পা’তা’লে ভর্তি করা হয় তাকে।

পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে নিয়ে আসা হয় রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হা’স’পা’তা’লে। সেখানে লা’ই’ফ সাপোর্টে ছিলেন এ নায়িকা।জানা গেছে, ক’বরী কি’ড’নির জটি’লতার পাশাপাশি অন্য শারীরিক জ’টিল’তাতেও ভু’গছিলেন।

১৯৬৪ সালে ‘সুতরাং’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় সারাহ বেগম কব’রীর। দেশের চলচ্চিত্র অঙ্গনের সবার প্রিয়মুখ কব’রী অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি ছবির প্রযোজনা ও পরিচালনাও করেন। জনপ্রিয় এই অভিনেত্রী নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছিলেন।

COMMENTS

[gs-fb-comments]