হা’সপা’তা’লে ভর্তি হলেন খালেদা জিয়া

হা’সপা’তা’লে ভর্তি হলেন খালেদা জিয়া

এবার ১২ বছরের স্কুলছাত্রীকে বিয়ে করলেন ৬০ বছরের বৃদ্ধ
ভুটানের রাজা-প্রধানমন্ত্রীর জন্য আম-কাঁঠাল পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বাংলাদেশিদের জন্য শিগগিরই উম্মুক্ত হচ্ছে মালয়েশিয়ায় শ্রমবাজার

ক’রো’নাভা’ই’রা’সে আ’ক্রা’ন্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হা’স’পাতা’লে ভর্তি হয়েছেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানান।মির্জা ফখরুল বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা খুবই ভালো। উনার আরও পরীক্ষা-নিরীক্ষা দরকার সেজন্য আজকে রাতে হাস’পা’তালে থাকবেন তিনি।

ক’রো’নার কোনো জটিলতা তৈরি হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, না, কোনো জ’টি’লতা নেই। হাস’পা’তাল সূত্র জানায়, রাত ১২টা পর্যন্ত সি’টি স্ক্যা’ন, আল’ট্রাস’নো’গ্রাম, ই’কো-ই’সি’জি’সহ ক’য়ে’কটি পরীক্ষা করা হয় খালেদা জিয়ার। নানা পরীক্ষার সুবিধার্থে রাতে তাকে হা’সপা’তা’লে ভর্তি করা হয়।

তিনি হৃ’দ’রো’গ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে সাত তলায় ৭২০৩ রুমে চি’কি’ৎসা’ধীন রয়েছেন।এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টা ৩৫ মিনিটে তিনি গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে হা’স’পা’তালের উদ্দেশে রওনা হন। পরে রাত ১০টা ১০ মিনিটের দিকে তিনি হা’স’পা’তা’লে এসে পৌঁছান। এ সময় তার সঙ্গে ছিলেন গৃহকর্মী ফাতেমা।

এছাড়াও হাস’পা”তালে আসেন- তার মেডিকেল বোর্ডের চি’কি’ৎ’সক ডা. জাহিদ হোসেন, ডা. আল মামুন ও ডা. এফ এম সিদ্দিকী ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে খালেদা জিয়ার ব্যক্তিগত ডা’ক্তার ডা. জাহিদ হোসেন বলেন, ম্যাডামের কিছু শা’রীরিক পরীক্ষা-নিরীক্ষা করার জন্য হা’সপা’তা’লে নেয়া হচ্ছে।গত শনিবার খালেদা জিয়ার দ্বিতীয় ক’রো’না টেস্টের রি’পোর্ট পজি’টিভ আসার কথা জানিয়ে তার চিকি’ৎসক ডা. এফ এম সিদ্দিকী গণমাধ্যমকে বলেন, তার আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

গত ১৪ এপ্রিল রাতে এভারকেয়ার হা’স’পা’তা’লে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়। তারপর তার ব্যক্তিগত চি’কিৎ’সকরা বলেন, সিটি স্ক্যানে খালেদা জিয়ার ফুসফুসে খুবই সামান্য সং’ক্র’মণ হয়েছে। যা সত্যিকার অর্থে মাইল্ড পর্যায়েও পড়ে না। তাই খালেদা জিয়ার আগের ও’ষুধে’র সঙ্গে নতুন ওষুধ অ্যা’ন্টিবা’য়ো’টিক যুক্ত করা হয়।

এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শ’রীরে ক’রো’না’ভাই’রা’স শনাক্ত হয়। তার বাসভবন ফিরোজার আরও আটজন ব্যক্তিগত স্টাফও আ’ক্রা’ন্ত হন। বর্তমানে তিনিসহ চারজন ক’রোনা’ আ’ক্রা’ন্ত রয়েছেন।

COMMENTS

[gs-fb-comments]