এবার গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের নাচের ভিডিও ভাইরাল

এবার গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের নাচের ভিডিও ভাইরাল

হায়রে ভালোবাসা! ভালোবেসে সবকিছু উজাড় করে দেওয়ার পরও কথা রাখেনি রাকিব
বিদেশিদের নাগরিকত্ব দেবে আমিরাত
করোনায় মা’রা গেলেন প্রধানমন্ত্রীর পরিবারের সদস্য, কান্নায় ভে’ঙ্গে পরলেন শেখ হাসিনা !

মনোবল ধরে রাখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের তিন চিকিৎসকের নাচের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার ভাইরাল হয়েছে মেহেরপুরের গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স রাফিজাও অফিসের প্রধান অফিস সহকারী (বড়বাবু) লিটনের নাচ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের এই নাচ ব্যাপক সাড়া ফেলেছে।

জানা গেছে, কয়েক মাস আগে একটি অনুষ্ঠানে স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন। ওই অনুষ্ঠানে নাচ করেন নার্স রাফিজা ও বড়বাবু আসাদুজ্জামান লিটন। তাদের নাচের দৃশ্য ভিডিওতে ধারণ আরেক নার্স আমেনা। পরে ওই ভিডিও কেউ ফেসবুকে ছেড়ে দিলে মুহূর্তে তা ভাইরাল হয়।

ভিডিওটি দেখার পর নানাজনে নানা রকমের মন্তব্য করেছেন। অনেকেই নার্সদের এ নাচ ভালোভাবে গ্রহণ করেননি। বিরূপ মন্তব্যে তোপের মুখে পড়েন নার্স রাফিজা ও বড়বাবু লিটন।এ বিষয়ে নার্স রাফিজা জানান, অনুষ্ঠানের নাচ এভাবে ভাইরাল হবে তা বুঝতে পারেননি।

করোনা রোগীদের চিকিৎসা দিতে দিতে ক্লান্ত ডাক্তাররা মানসিকভাবে উজ্জীবীত থাকার জন্য একটু বিনোদনের চেষ্টা করছেন। বিশ্বের বিভিন্ন দেশে এমনটা দেখা গেছে। সম্প্রতি আমাদের দেশের কয়েকজন ডাক্তারও এমন ব্যতিক্রমী কাজ করেছেন।

নিজেদের মনোবল ধরে রাখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের তিন চিকিৎসকও নাচে অংশগ্রহণ করেন। তাদের নাচের ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ডাক্তারদের এই ভিডিও ব্যাপকভাবে প্রশংসিতও হয়েছে।জানা গেছে এই গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন ডা. শাশ্বত চন্দন, ডা. কৃপা বিশ্বাস ও ডা. আনিকা হোসাইন খান।

COMMENTS

[gs-fb-comments]