নোয়াখালীতে গৃহ;বধূকে বিব;স্ত্র করে পাশ;বিক নির্যা;তন, আ;টক ১

নোয়াখালীতে গৃহ;বধূকে বিব;স্ত্র করে পাশ;বিক নির্যা;তন, আ;টক ১

কে এই রেজা আমিন যাকে বিয়ে করলেন শমী কায়সার
উত্তরায় নিজের ডেস্কেই মৃ’ত্যুর কোলে ঢলে পড়লেন নারী ব্যাংক কর্মকর্তা, ভিডিও ভাইরাল
মোবাইল চু’রি করে চিরকুট লিখে ক্ষমা প্রার্থনা!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে বিব;স্ত্র করে শ্লী;লতাহা;নি করেছে স্থানীয় একদল যু;বক। ওই নারীকে বিব;স্ত্র করে ভিডিও ধারণ করে তারা। গত ২ সেপ্টেম্বর উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ঘটনার ৩২ দিন পর রোববার (৪ অক্টোবর) বিষয়টি প্রকাশ্যে আসে। এদিন সকাল থেকে ভিডিওটি ফেসবু;কসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলি;শ ঘটনার সাথে জড়িত রহিম নামে এক যুবক;কে আট;ক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছর তিনেক আগে ভুক্ত;ভোগী গৃহব;ধূর বিয়ে হয়। স্বা;মী তাকে রেখে দ্বিতীয় বি;য়ে করে অন্য;ত্র বসবাস করতে থাকেন। দীর্ঘদিন ধরে স্বা;মীর সঙ্গে তার কোনো যোগা;যোগ ছিল না। গত ২ সেপ্টেম্বর রাতে স্বামী তার সঙ্গে দেখা করতে আসেন। মা;দক ব্যব;সায়ী স্থানীয় দেলোয়ার বিষয়টি জানতে পেরে তার নেতৃ;ত্বে এলাকার, রহিম, বাদল,
কালাম ও তাদের সহযোগীরা স্বামী;সহ ওই গৃহব;ধূঁকে অ;নৈতিক কাজ করেছে বলে অভিযোগ এনে নি;র্যাতন চালায়। এক;পর্যায়ে ওই নারীকে বিব;স্ত্র করে ভিডিও ধারণ করে তারা।

ঘটনার ৩২ দিন পর রোববার (৪ অক্টোবর) সকাল থেকে ফেসবু;কসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে। এক মিনিট ২৩ সেকে;ন্ডের ওই ভিডিও ফু;টেজ দেখে অনে;কেই সামা;জিক যোগা;যোগমাধ্য;মে ধিক্কা;র জানিয়ে অপ;রাধী;দের দৃষ্টা;ন্তমূলক শা;স্তি দাবি করছেন।

ভুক্ত;ভোগী গৃহব;ধূর বাবা জানান, আমি নিরীহ লোক। সন্ত্রা;সী;দের ভয়ে কোনো কথা বলার সাহস পাই না। আমি শুধু আল্লাহর কাছে বিচার চাই।

এ জঘ;ন্য ঘটনার সাথে জড়ি;তদের রাতের মধ্যে গ্রেফ;তা;রের দাবি জানান এক;লাশ;পুর ইউনিয়ন পরিষদের ভার;প্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আলম ভুঁইয়া।
নোয়াখালী পু;লি;শ সুপার মো. আলমগীর হোসেন জানান, গৃহ;বধূ;কে নির্যা;তনে;র ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। অভিযু;ক্তদের গ্রেফতারে এবং নির্যা;তি;তা পরিবারকে আইনি সহযো;গিতা দিতে জেলা পুলি;শের ৫টি ইউ;নিট মাঠে কাজ করছে।এ ঘট;নায় এক জ;নকে আট;ক করা হয়েছে।

COMMENTS

[gs-fb-comments]