বিয়ের দিন সৌদি ফেরত যুবকের র’হস্যজনক মৃ’ত্যু!

বিয়ের দিন সৌদি ফেরত যুবকের র’হস্যজনক মৃ’ত্যু!

নারায়ণগঞ্জে বি’স্ফোর’ণে দ’গ্ধ মু’সল্লিদের স’র্বোচ্চ চি’কিৎসার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী
ধর্ষ;ণ-নিপীড়;নের প্রতি;বাদে আজও উত্তাল শাহবাগ
মায়ের গ’লা’কা’টা লা”শের পাশে কাঁ’দছিল ৬ মাসের শিশু মা’রিয়া, দূর থেকে ভেসে আসছিল আর্তনাদ

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দিন প্রবাসফেরত এক যুবকের রহস্যজনক মৃ’ত্যু হয়েছে। শুক্রবার সকালে আবদুল কাদের (৩২) নামের ওই ব্যক্তির লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। এদিন দুপুরে তার বিয়ে করার কথা ছিল। তবে তার মৃ’ত্যুর কারণ এখনও অজানা।

পরিবার জানিয়েছে, ক’রোনার কারণে আবদুল কাদের ২৫ দিন আগে সৌদি আরব থেকে বাড়িতে চলে আসেন। শুক্রবার দুপুরে তার বিয়ের জন্য সব আয়োজনও সম্পন্ন হয়। এদিন ভোরে ম’সজিদে ফ’জরের না’মাজ পড়ে ঘরে এসে রাস্তায় হাঁটতে গিয়ে নি’খোঁজ হন আবদুল কাদের।

তিন ঘণ্টা পর উপজে’লার কেরোয়া ইউপির খলিফা ম’সজিদসংলগ্ন জগার বাড়ির সুপারি বাগানের ভেতরে পরিত্য’ক্ত পুকুরে তার লা’শ ভাসতে দেখা যায়। আবদুল কাদের একই এলাকার জয়নাল আবেদিনের ছেলে। বিয়ের দিন হঠাৎ করে তার মৃ’ত্যুতে পরিবারের শো’কের ছায়া নেমে এসেছে।

নি’হতের বাবা জয়নাল আবেদিন জানান, সৌদি আরব থেকে ফিরে বেকার সময় পার করছিল আবদুল কাদের। এতে সে হ’তাশাগ্রস্ত ও মা’নসিকভাবে বি’কারগ্রস্ত হয়ে পড়ে। তার চিকিৎ’সাও করা হয়। সম্প্রতি তার ইচ্ছাতেই পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত হয়। আজ তার বিয়ের দিন ছিল।

তিনি আরও জানান, শুক্রবার ভোরে ফ’জরের না’মাজ পড়ে ঘরে আসে কাদের। দুই ঘণ্টা পর কাদের ঘর থেকে বের

হওয়ার চে’ষ্টা করলে তিনি বা’ধা দেন। কিন্তু অনেকটা জো’র করেই বাইরে বের হয়ে যায় সে। তিন ঘণ্টা পর পুকুরে কাদেরের লা’শ ভাসতে দেখে এলাকাবাসী পু’লিশে খবর দেয়।

নিহ’তের লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্ত করার জন্য সদর হাসপাতাল পাঠিয়েছে পু’লিশ। এ ঘ’টনায় থা’নায় অ’পমৃতর মা’মলা হয়েছে। এ ঘ’টনা জানাজানি হলে এলাকায় বেশ চা’ঞ্চল্যের সৃ’ষ্টি হয়।

রায়পুর থা’নার ওসি আবদুল জলিল বলেন, যুবকের লা’শ উ’দ্ধার করে ময়নাতদ’ন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। তার শরীরে কোনো আ’ঘাতের চিহ্ন নেই। মৃ’ত্যুটি র’হস্যজনক মনে হচ্ছে। এ ঘ’টনায় থা’নায় ইউডি মা’মলা হয়েছে। রিপোর্ট আসলে পরে আ’ইনগত ব্যবস্থা নেয়া হবে।

COMMENTS

[gs-fb-comments]