গৃহ;বধূকে হ;ত্যা;র পর মুখে কীট;নাশক ঢেলে রাখার অভিযোগ

গৃহ;বধূকে হ;ত্যা;র পর মুখে কীট;নাশক ঢেলে রাখার অভিযোগ

দল থেকে আ’লাদা হয়েই নূরকে নিয়ে চা’ঞ্চ’ল্যকর গোপন তথ্য ফাঁ’স করলো সোহেল
গাজীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর স’র্বনাশ করে দিল বিকাশ প্র’তারক!
বনানীতে ভবনে আগুন

বরগুনায় তানজিলা আক্তার (২২) নামের এক গৃহ;ব;কে হ;ত্যা করে মু;খে কীটনা;শক ঢেলে রাখার অভিযোগ উঠেছে তার শ্বশুরবাড়ির লোকজনের বিরু;দ্ধে। শুক্রবার রাত ৮টার দিকে বরগুনা জেনারেল হাস;পা;তালে এ অভিযোগ করেন তানজিলার মা হওয়া বেগম।

এর আগে সন্ধ্যা সোয়া ৭টার দিকে তানজিলাকে তার শ্বশুরবাড়ির লোকজন বর;গুনা হাসপা;লে নিয়ে গেলে কর্ত;ব্যরত চিকি;ৎসক মৃ;ত; ঘোষণা করেন। ময়;নাতদ;ন্তের জন্য ম;র;দেহ হাসপাতালের ম;র্গে রাখা আছে।

জানা গেছে, বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের লবণগোলা গ্রামের মো. রাজা মিয়ার মেয়ে তানজিলা এক সন্তানের জননী। একই উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের বানাই এলাকার মো. জাহাঙ্গীরের স্ত্রী তিনি।

এ বিষয়ে তানজিলার মা হাওয়া বেগম বলেন, আট বছর আগে তানজিলার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তানজিলা শ্বশুর-শাশুড়ির সঙ্গে স্বামীর বাড়িতে বসবাস করছিল। ঠুনকো ঘটনায় শ্বশু;রবাড়ির লোক;জনের সঙ্গে পারিবারিক কলহ লেগেই থাকত তানজিলার।

তিনি বলেন, এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে তানজিলাকে মা;র;ধর করা হলে সে মা;রা যায়। এরপর মৃ;ত্যুর ঘটনাকে আত্ম;হ;ত্যা হিসেবে প্রমাণ করতে মুখে বিষ ঢেলে দিয়ে হা;সপা;তাল নিয়ে আসে তার শাশুড়ি সাজেদা বেগম এবং দেবর মো. বাশার। এরপর ডাক্তাররা তানজিলাকে মৃ;ত ঘোষণা করলে হাসপা;তাল থেকে পালিয়ে যায় তারা।

এ বিষয়ে বরগুনা জেনারেল হাসপা;তালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকি;ৎসক মো. মেহেদী হাসান বলেন, সন্ধ্যা সোয়া ৭টার দিকে তানজিলাকে মৃ;ত অবস্থায় হাস;পাতা;লের জ;রু;রি বিভাগে আনা হয়। তার মু;খ থেকে বু;দবুদ বের হচ্ছিল। তানজিলার সঙ্গে আসা স্বজনরা জানান- তানজি;লা কীটনা;শক পান করেছে।

এছাড়াও তানজিলার চোখে-মুখে কীট;নাশক পান করার লক্ষণ ছিল বলেও জানান এ চিকি;ৎসক।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও;সি) তারিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে পু;শ পাঠিয়ে;ছি। এ ঘ;টনায় এখন পর্যন্ত আমরা লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আ;ইনা;নুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

COMMENTS

[gs-fb-comments]