খু”নি’দের হাত থেকে বেঁচে যাওয়া অবু’ঝ শিশু মা’রিয়ার দা’য়ি’ত্ব নিলেন ডিসি

খু”নি’দের হাত থেকে বেঁচে যাওয়া অবু’ঝ শিশু মা’রিয়ার দা’য়ি’ত্ব নিলেন ডিসি

এতো দিন পরে মেজর সি’নহা হ’ত্যা নিয়ে চা’ঞ্চল্যক’র তথ্য ফাঁ’স করলো সেনাবাহিনী
করো;নায় ৫৩ শতাংশ মানুষ কম খেয়ে থেকেছে : বিবিএস
এসআই আকবরের আলিশান বাড়ি ও অঢেল সম্পদ

সৌ’ভা’গ্য’ক্রমে খু’নি’দে’র হাত থে’কে বেঁ’চে যা’ওয়া ছয় মা’সে’র শিশু মা’রি’য়ার দায়ি’ত্ব নিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক (ডিসি) এস.এম মো’স্তফা কামাল।

বৃহ’স্পতি’বার (১৫ অক্টোবর) দুপু’রে ঘট’নাস্থ’ল পরি’দ’র্শনে গিয়ে শিশু মা’রি’য়ার দা’য়ি’ত্ব নেন তিনি। আ’পা’তত দেখ’ভা’লের জন্য স্থানী’য় না’রী ই’উপি সদস্য (মেম্বার) নাসিমা খা’তু’নের কাছে বু’ঝি’য়ে দেন ডিসি।

সা’তক্ষী’রার জেলা প্রশাসক (ডিসি) এস.এম মো’স্ত’ফা কামাল বলেন, নির্মম ও নৃ’শং’স’ভা’বে হ’ত্যা’র শি’কা’র’

হয়ে’ছেন এক পরি’বা’রের স্বামী-স্ত্রী, ছেলে-মে’য়েস’হ চার’জন। তবে খু’নি’রা ছ’য় মা’সের শি’শুটি”কে হ’ত্যা করে’নি। সৌ’ভা’গ্য’ক্রমে সে বেঁ’চে যায়।

তিনি বলে’ন, মা’য়ের গ’লা’কা’টা লা’শে’র পাশে কাঁ’দ’ছিল শি’শু মা’রি’য়া। শি’শু’টির পরি’বা’রে এখন আ’পন’জন বলতে কেউ নেই। আ’ত্মী’য়-স্বজনও কেউ নেই। শি’শু’টির দা’য়ি’ত্ব নি’য়েছি আ’মি। আপত”ত

দেখ’ভা’লের জন্য স্থা’নী’য় নারী ইউ’পি সদ’স্যকে দা’য়ি’ত্ব দিয়ে’ছি। শি’শুটির পরি’বারে’র কো’নো’ স্ব’জন শি’শু’টির দা’বি করলে আই’নগত’ভাবে স’মাধান করা হবে। শি’শুটি এখন থে’কে আ’মার ত’ত্ত্বা’বধা’নে থা’কবে।

বৃহস্প’তিবা”র ভো’রে ক’লা’রো’য়া উপ’জে’লার হে’লা’তলা ই’উনিয়’নের খ’লিসা গ্রামে মা’ছে’র ঘের ব্যব’সায়ী মো.

শা’হীনুর রহমা’ন (৪০), তার স্ত্রী সা’বিনা খাতুন (৩০), ছে’লে সি’য়াম’ হো’সে’ন মা’হি (৯) ও মে’য়ে তাস’মিন সু’ল’তা’নাকে (৬) জ’বা’ই করে ‘হ’ত্যা” করে দু’র্বৃ’ত্ত’রা।

প’রিবা’রের পাঁচ স’দ’স্যের মধ্যে চার’জন’কে হ’ত্যা’ করলেও শিশু মারি’য়া’কে মা’য়ের মর’দে’হে’র পা’শে ফেলে রেখে যা’য় খু’নি’রা। সেখা’নে পড়ে কাঁ’দ’ছিল শি’শু’টি। সেখান থে”কে শিশু’টি’কে উ’দ্ধা’র’ করা হয়।

পা’রি’বারিক বি’রো’ধ ও পূর্ব’শত্রু’তা’র জেরে এই হ’ত্যা’কা’ণ্ড ঘটে’ছে বলে ধা’র’ণা করছেন সা’ত’ক্ষীরার পুলিশ সু’পার (এসপি) মো. মো’স্তা’ফিজুর রহ’মান।

এসপি মো’স্তাফি’জুর রহমান বলে’ন, সিআ”ই’ডির ক্রাইম সিন টিম ঘ’টনা’স্থল প’রি’দর্শন ও আ’লা’মত সংগ্রহ ক’রেছে। ঘট’নাস্থ”ল ঘি’রে রা’খা হয়েছে। পা’রিবা’রিক বি’রো’ধ ও পূ’র্ব’শ’ত্রুতার জে’রে এ ঘ’টনা ঘটে’ছে বলে

প্রা’থ’মিক’ভাবে ধার’ণা করা হচ্ছে। ঘ’ট’নার র’হ’স্য উদ’ঘা’টন ও ঘ’ট’নায় জ’ড়িত’দের গ্রে’ফ’তারে’র চেষ্টা অ’ব্যা’হত র’য়েছে।

ক’লা’রো’য়া থানা পু’লি’শের ভা’র’প্রা’প্ত ক’র্মক’র্তা (ওসি) হা’রা’ন চন্দ্র পাল বলেন, বি’কেল পর্য’ন্ত এ ঘ’ট’নায় কা’উ’কে আ’ট’ক ক’রা হ’য়নি। এ নি’য়ে ত’দ’ন্ত চল’ছে।

COMMENTS

[gs-fb-comments]