শ্বশুরবাড়ির উঠোনের মাটি খুঁড়ে পাওয়া গেলো নিখোঁজ গৃহবধূর লা’শ

শ্বশুরবাড়ির উঠোনের মাটি খুঁড়ে পাওয়া গেলো নিখোঁজ গৃহবধূর লা’শ

চূড়ান্ত বিজয়ের আগেই ট্রানজিশনাল ওয়েবসাইট চালু করলেন বাইডেন
বালিশ আর কম্বল এমপি পুত্রের সম্বল
কুয়েতে অন্য পেশায় কাজ করায় শতাধিক প্রবাসী গ্রে’ফতার

কক্সবাজারের মহেশখালীতে ছয় দিন নি’খোঁজ থাকার পর শ্বশুরবাড়ির উঠোনে মাটি খুঁ’ড়ে পাওয়া গেছে গৃহবধূ আফরোজার লা”শ।

শনিবার রাতে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা এলাকা থেকে লা”শটি উ’দ্ধার করা হয় বলে জানিয়েছেন মহেশখালী থা’নার ওসি আবদুল হাই।

নিহত আফরোজা বেগম (২৪) হোয়ানক ইউনিয়নের পুঁইছড়া এলাকার মোহাম্মদ ইসহাকের মেয়ে। তার স্বামী রাকিব হাসান বাপ্পী চকরিয়া উপজেলার বদরখালী ডিগ্রি কলেজের প্রভাষক। তিনি উত্তর নলবিলা এলাকার হাসান বশিরের ছেলে।

ওসি বলেন, গত ১২ অক্টোবর শ্বশুরবাড়ি থেকে আফরোজা বেগম ‘নি’খোঁজ’ হন। এ ঘট’নায় তার বাবা মোহাম্মদ ইসহাক বাদী হয়ে রাকিব হাসান বাপ্পীকে প্রধান আসামি করে চারজনের বিরু’দ্ধে থা’নায় অভি’যোগ করেন।

স্বজনদের পাশাপাশি পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও আফরোজার সন্ধান পাচ্ছিল না।মহেশখালী থানা পুলিশ শনিবার রাত ১১টায় আফরোজার লা”শ উ’দ্ধার করে তার স্বামী রাকিব হাসান বাপ্পির বাড়ির আ’ঙিনায় মাটির নিচে পুঁ’তে রাখা অবস্থায়।

স্থানীয়রা জানান, এক বছর আগে বাপ্পির সঙ্গে আফরোজার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। পারিবারিক কলহের জে’রে নারী ও শিশু নি’র্যা’তন দম’ন ট্রাইব্যুনালে মা’মলা পর্যন্ত গড়ায়।

কিছু দিন আগে মা’মলায় আপসরফার মাধ্যমে বাপ্পি স্ত্রী আফরোজাকে তার বাড়িতে নিয়ে যাযন। এরই মধ্যে গত ১২ অক্টোবর বাপ্পির মা রোকেয়া হাসান তার পুত্রবধূ আফরোজা নি’খোঁজ হয়েছে বলে আফরোজার বাবার বাড়িতে খবর দেন।

এর পর থেকে তাকে খোঁজাখুঁজি শুরু হয়। তখন থেকেই রাকিব হাসান বাপ্পি বাড়ি থেকে পা’লিয়ে যান। বাপ্পির বাড়ি থেকে পালিয়ে যাওয়া নিয়ে এলাকাবাসীর মধ্যে স’ন্দেহ সৃ’ষ্টি হয়।

বাপ্পির ১ম স্ত্রীর শিশুকন্যার তথ্যমতে, শনিবার রাত ১১টায় এএসপি মহেশখালী সার্কেল ও মহেশখালী থানার ওসি মো. আবদুল হাই ঘটনাস্থলে গিয়ে বাপ্পির উঠোনের মাটি খুঁ’ড়ে আফরোজার লা’শ উদ্ধার করেন।

COMMENTS

[gs-fb-comments]